Asianet News BanglaAsianet News Bangla

Urfi Javed : খোলা পিঠে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, অনাবৃত উরু-নাভির খাঁজে ঝড় তুললেন উরফি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে ফের ঝড় তুলেছেন উরফি জাভেদ। এবার একটি সিল্কের কাপড় দিয়ে পোশাক বানিয়ে তা আবার অন ক্যামেরায় পরেও ফেললেন। ক্যামেরার সামনে পোশাক পাল্টাতেই চক্ষু ছানাবড়া হয়েছে নেটিজেনদের। নতুন ভিডিও শেয়ার করে উরফি জানিয়েছেন,  'মিডল ইস্ট ফিল্মফেয়ারের জন্য এই পোশাক বানিয়েছিলাম আমি। যদিও পরে একটা গাউন পরে যাই। আপনারা কী বলেন, এই পোশাক রেড কার্পেটের জন্য কেমন?' এই কথা বলতেই ট্রোলের মুখে পড়েছেন উরফি  । ঝড়ের গতিতে উরফির এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

urfi javed changing dress infront of camera video goes viral BRD
Author
Kolkata, First Published Dec 18, 2021, 12:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা। নিজেকে ঢেকে রাখতে নারাজ উরফি জাভেদ, তা যেন বারবার প্রমাণ করে দিচ্ছেন উরফি  (Urfi Javed) । শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকতে  সিদ্ধহস্ত উরফি এখন নেটদুনিয়ায় হট সেনসেশন। প্রতিদিনই শিরোনামে থাকতে নতুন পোশাকে ক্যামেরায় সামনে হাজির হন উরফি জাভেদ  (Urfi Javed) । এমনকী এই পোশাক পরে রাস্তাতেও বেরিয়ে যান অভিনেত্রী। এবারও তার ব্যতিক্রম হল না। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে ফের ঝড় তুলেছেন উরফি জাভেদ  (Urfi Javed) । এবার একটি সিল্কের কাপড় দিয়ে পোশাক বানিয়ে তা আবার অন ক্যামেরায় পরেও ফেললেন। ক্যামেরার সামনে পোশাক পাল্টাতেই চক্ষু ছানাবড়া হয়েছে নেটিজেনদের। নতুন ভিডিও শেয়ার করে উরফি জানিয়েছেন,  'মিডল ইস্ট ফিল্মফেয়ারের জন্য এই পোশাক বানিয়েছিলাম আমি। যদিও পরে একটা গাউন পরে যাই। আপনারা কী বলেন, এই পোশাক রেড কার্পেটের জন্য কেমন?' এই কথা বলতেই ট্রোলের মুখে পড়েছেন উরফি  (Urfi Javed) । ঝড়ের গতিতে উরফির এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urrfii (@urf7i)

 

আরও পড়ুন-Nick Jonas Secret : সঙ্গমের নেশায় আসক্ত নিক, কীভাবে সহ্য করেন প্রিয়ঙ্কা

আরও পড়ুন-Jacqueline-Sukesh : সুকেশের সঙ্গে চরম ঘনিষ্ঠাতা, গোপন কেচ্ছা ফাঁস হতেই কি কাজ পাচ্ছেন না জ্যাকলিন

আরও পড়ুন-Katrina-Vicky Surprise : বিয়ের ৭ দিন না কাটতেই সুখবর দিলেন ভিকি-ক্যাট, বড় চমকের অপেক্ষায় ভক্তরা

 

নেটিজেনদের মধ্যে একজন উরফির এই উদ্ভট পোশাক নিয়ে মন্তব্য করেছেন পর্দার কাপড় কেটে পোশাক বানিয়েছে উরফি  (Urfi Javed)। আবার কেউ বললেন, একটু বেশিই যেন ঢেকে ফেলেছে শরীর।  কেউ আবার বলেছেন, পোশাক ঝুলে লম্বা হলেও স্পষ্ট দেখা যাচ্ছে নাভি, পিঠের একাংশ। যদিও নিত্যদিনের ট্রোলিংকে যে মোটেই পাত্তা দেন না উরফি এবং সাহসী পোশাকে দিনের পর দিন যেভাবে নিজেকে মেলে ধরছেন উরফি তা সেলিব্রিটিদের থেকে কম কিছু নয়। শরীরী বিহঙ্গে সর্বদাই শিরোনামে রয়েছেন উরফি জাভেদ (Urfi Javed) । সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ। বিতর্ক যেন পিছু ছাড়ে না উরফির (Urfi Javed) । উরফি জাভেদ মানেই টানটান উত্তেজনা। তেমনই বিগ বস ওটিটি-র প্রতিযোগিকে নিয়ে চর্চার শেষ নেই।এমনকী পোশাকের কারণে একাধিকবার ট্রোলের মুখেও পড়েছেন। উন্মুক্ত নাভি থেকে বক্ষযুগল,ফের কাটাছেড়া গোলাপি পোশাকে  সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি। যার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে নেটিজেনদের।

Follow Us:
Download App:
  • android
  • ios