Asianet News BanglaAsianet News Bangla

Urfi Javed : 'ব্রা ' পরেই উদ্দাম নাচ উরফির, সুডৌল বক্ষযুগলের খাঁজে চোখ আটকে নেটিজেনদের


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে ঝড় তুলেছেন উরফি। যেখানে অরেঞ্জ রঙের স্কার্ট, তার উপর সিল্কের ব্রা পরেই নাচতে শুরু করে দিয়েছেন উরফি জাভেদ। গলায় মোটা চোকার, মাথায় পনিটেল বেঁধে গায়িকা কণিকা কাপুরের হিট গান ;মধুবন মে রাধিকা;-র তালে উদ্দাম নেচে ভাইরাল উরফি। 

urfi javed shares a hot dance video wearing a skirt and bra BRD
Author
Kolkata, First Published Dec 24, 2021, 8:04 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ (Urfi Javed) এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। কাটাছেড়া পোশাকে শরীর দেখাতে তিনি যে কতটা সিদ্ধহস্ত তা এতদিনে সকলেরই প্রায় বোঝা হয়ে গেছে। অন্তর্বাস পরতে যে মোটেই পছন্দ করেন না সেটাই যেন ক্রমশ স্পষ্ট। বেস কিছু ইভেন্টে অন্তর্বাস ছাড়াই পৌঁছে গিয়ে সকলকে চমকেও দিয়েছিলেন উরফি । পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হন উরফি (Urfi Javed) । 


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে ঝড় তুলেছেন উরফি (Urfi Javed) । যেখানে অরেঞ্জ রঙের স্কার্ট, তার উপর সিল্কের ব্রা পরেই নাচতে শুরু করে দিয়েছেন উরফি জাভেদ। গলায় মোটা চোকার, মাথায় পনিটেল বেঁধে গায়িকা কণিকা কাপুরের হিট গান ;মধুবন মে রাধিকা'-র তালে উদ্দাম নেচে ভাইরাল উরফি (Urfi Javed) ।  উরফি এই নাচ দেখেই থ  সাইবারবাসী। ব্রা পরে নাচতে গিয়েই জুটেছে অশ্লীল কটাক্ষ। কেউ বলেছেন, এই মেয়ে এত গালাগালি খায় পোশাক নিয়ে তাও কেন লজ্জা হয় না। কেউ আবার উরফির গায়ের দুধসাদা রং দেখে মুগ্ধ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urrfii (@urf7i)

 

আরও পড়ুন-BIG NEWS : বড়সড় বিপাকে জ্যাকলিন -নোরা, সুকেশের দেওয়া কোটি কোটি টাকার উপহার বাজোয়াপ্ত করবে ইডি

আরও পড়ুন-Sushmita : বয়স লুকিয়েও প্রেমিকাকে আগলাতে পারলেন না রহমান, একাধিক ব্রেক আপের পরও আপসে নারাজ সুস্মিতা

আরও পড়ুন-Deepika Padukone : পোশাক ঠেলে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল, দীপিকার হট ক্লিভেজে বুদ ভক্তরা

 

উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা। নিজেকে ঢেকে রাখতে নারাজ উরফি জাভেদ, তা যেন বারবার প্রমাণ করে দিচ্ছেন উরফি  (Urfi Javed) । শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকতে  সিদ্ধহস্ত উরফি এখন নেটদুনিয়ায় হট সেনসেশন। প্রতিদিনই শিরোনামে থাকতে নতুন পোশাকে ক্যামেরায় সামনে হাজির হন উরফি জাভেদ  (Urfi Javed) ।  শীতের পারদ চড়তেই উষ্ণতার পারদ চড়ালেন উরফি জাভেদ। নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করেই চলেছেন উরফি। যদিও নিত্যদিনের ট্রোলিংকে যে মোটেই পাত্তা দেন না উরফি এবং সাহসী পোশাকে দিনের পর দিন যেভাবে নিজেকে মেলে ধরছেন উরফি তা সেলিব্রিটিদের থেকে কম কিছু নয়। শরীরী বিহঙ্গে সর্বদাই শিরোনামে রয়েছেন উরফি জাভেদ (Urfi Javed) । সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ। বিতর্ক যেন পিছু ছাড়ে না উরফির (Urfi Javed) । উরফি জাভেদ মানেই টানটান উত্তেজনা। তেমনই বিগ বস ওটিটি-র প্রতিযোগিকে নিয়ে চর্চার শেষ নেই।এমনকী পোশাকের কারণে একাধিকবার ট্রোলের মুখেও পড়েছেন। উন্মুক্ত নাভি থেকে বক্ষযুগল,ফের কাটাছেড়া গোলাপি পোশাকে  সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি। যার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে নেটিজেনদের।

Follow Us:
Download App:
  • android
  • ios