করোনার কবলে দেশের পরিস্থিতি ক্রমেই যখন জটিল হয়ে উঠেছিল, তখনই সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল বলিউড। বিভিন্ন তারকা তাঁদের সামর্থ্য অনুযায়ী অনুদান করেছিলেন করোনা ফান্ডে। কিন্তু তখনও ছবিটা স্পষ্ট হয়নি যে এই পরিস্থিতি আরও কতদিন চলবে। দেখতে দেখতে পঞ্চাশ দিন পার। লকডাউনে নানা উদ্যোগ নিয়ে এগিয়ে আসা তারকাদের অনুদান এখনও থামেনি। বরং নিত্য নতুন কায়দায় তাঁরা পাশে দাঁড়াছেন স্বাস্থ্যকর্মী, পুলিশ, ডাক্তার ও সরকারের। 

আরও পড়ুনঃ কান্নায় ভেঙে পড়া অর্জুনকে সামলাচ্ছেন রূপা, 'মহাভারত'র শ্যুটিং শেষে ভাইরাল ভিডিও

সাধারণ মানুষের যাতে কোনও রকমের অসুবিধে না হয়, সেই দিকেও দিয়েছেন তাঁরা কড়া নজর। এবার সেই তালিকাতে নাম লেখালেন উর্বশী রাউটেলা। সম্প্রতি উর্বশী একটি ভিডিও বার্তা শেয়ার করে জানিয়েছিলেন তিনি অন লাইনে নাচের ক্লাস নেবেন। সেই ক্লাসে সকলেই বিনামূল্যে যোগদান করতে পারে। অভিনেত্রীর ডাকে সারা দিয়ে এদিন যোগ দিয়েছিলেন ১.৮ কোটি মানুষ। আর সেই ক্লাস থেকেই উর্বশীর আয় হয় প্রায় ৫ কোটি টাকা। 

আরও পড়ুনঃ 'তোমার চিরজীবন আমাদের সঙ্গে থাকবে বাবা', ঋষি কাপুরের তেরো দিনের কাজের ছবি পোস্ট করলেন ঋদ্ধিমা

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Hey my lovelies ♥️ Follow me on my official TIKTOK ID URVASHI RAUTELA & join me for my dance masterclass with @tiktok for free dance workouts for weight loss (Zumba, tabata, latin dance). Comment below & let me know what specific knowledge or elements you want to learn in my dance class 💃🏻. Really think about what details you need from me to elevate you as a creative, performer & artist 🖤 Stay creative, stay motivated and #Stayhome Coming live on Tiktok tomorrow at 1pm for a kickass dance session. Watch out #tiktoklive #dancewithme #love #UrvashiRautela #Dance #Masterclass #WorlddanceswithUrvashi #TiktokdanceswithUrvashi #Tiktok

A post shared by URVASHI RAUTELA 🇮🇳Actor🇮🇳 (@urvashirautela) on May 2, 2020 at 7:35am PDT

 

সেই বিপুল অঙ্কের অর্থই এবার করোনা মোকাবিলার জন্য দান করলেন উর্বশী রাউটেলা। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে তিনি জানিয়েছিলেন, কোনও সাহায্যই এই কঠিন সময় ছোট নয়। তাই সামান্য হলেও সকলের পাশে দাঁড়াতে পেরে তিনি ধন্য। সকলকে ধন্যবাদও জানিয়েছেন উর্বশী, তাঁর এই প্রয়াসকে সার্খত করার জন্য। বলিউডে এখন বন্ধ শ্যুটিং, তাই বাড়িতে বসেই সোশ্যাল মিডিয়ার সাহায্যে তারকারা এভাবেই বাড়িয়ে দিচ্ছেন সাহায্যের হাত। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা