Asianet News BanglaAsianet News Bangla

Christmas Celebration: বোল্ড লুকে উর্বশী, ঠিকরে বেরচ্ছে স্তনযুগল, ঝড়ের বেগে ভাইরাল ছবি

সেলিব্রেশন মুডে এবার ভাইরাল উর্বশী রাউটেলা। শুভেচ্ছা জানালেন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও। ঝড়ের গতীতে ভাইরাল তা। 

urvashi Rautela goes viral on internet wishing on Christmas bjc
Author
Kolkata, First Published Dec 23, 2021, 5:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমানে হামেশাই খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছেন সেলেব উর্বশী রাউটেল্লা। একের পর এক স্টানিং লুক থেকে শুরু করে অ্যাক্টিভিটি তাঁকে বারে বারে ট্রেন্টে তুলে এনেছে। এবার ক্রিসমাসের শুভেচ্ছা জানাতে একটি ভিডিও শেয়ার করলেন উর্বশী। যা মুহূর্তে হয়ে উঠল ভাইরাল। সেখানেই বোল্ড লুকে ধরা দিলেন এই বলিউড সুন্দরী। 

বলিউডে পা রাখার পর থেকেই নিজের স্টানিং লুক ও স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলেছিলেন উর্বশী রাউটেলা (Urvashi Rautela)। তাঁর প্রতিটা লুকই যেন এক কথায় ভাইরাল (Viral News), নেট দুনিয়ায় চোখে রাখলেই তা সাফ হয়ে যায়, ঠিক কোনও স্তরে ভক্তদের উত্তেজনা এই সেলেবকে ঘিরে। তাঁর প্রতিটা পোস্টই এক কথায় নজর কাড়ে ভক্তমহলের। যদিও বিটাউন (Bollywood) তাঁকে সেই সুযোগ দেয়নি, যেভাবে মডেলিং কেরিয়ারে সফল উর্বশী। সদ্য় তাঁরই মুকুটে এলো নয়া পালক। আন্তর্জাতিক স্তরে মিস ইউনিভার্স (Miss Universe 2021) প্রতিযোগিতায় এবার বিচারকের ভূমিকায় দেখতে পাওয়ার কথাই কয়েকদিন আগে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। ভারতের পতাকা হাতে ব়্যাম্পে হাঁটার কথাও তিনি শেয়ার করেছিলেন। 

 

 

উর্বশী প্রথম ভারতীয় মডেল, যাঁর নাম উঠে এসেছে এই সেরার সেরা লিস্টে। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করতেই মুহূর্তে তা নজর কাড়ে। বলিউডে সেভাবে প্রসার না জমলেও উর্বশী যে মডেল দুনিয়াকে নিজের হট লুকে কাঁপিয়ে রেখেছিলেন, তা নিয়ে কোনও দ্বিমতই নেই, তা আরও একবার প্রমাণ হয়ে গেল। 

৭০ তম মিস ইউনিভার্স বা বিশ্ব সুন্দরী (Miss Universe 2021) নির্বাচনের অনুষ্ঠানে ছিলেন উর্বশী। উর্বশীর জীবনে এই প্রাপ্তী যদিও প্রথম নয়। এর আগে ২০১৫ সালেও ডাক এসেছিল তাঁর। সেবারও ভারতের হয়ে পতাকা ধরেছিলেন উর্বশী। ২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্সের খেবারও জিতে নিয়েছিলেন এই সেলেব। এই খবর সামনে আসার পরই উর্বশী (Urvashi Rautela) ভক্তরা বেজায় খুশি, কমেন্ট বক্স ভরে উঠছে শুভেচ্ছা বার্তায়। এক ভক্ত এসে কমেন্ট বক্সে লিখেই বসলেন, এটা ভারতের জন্য বড় প্রাপ্তী, কিন্তু দয়া করে দেখবেন, যাবে ভারতই জেতে। ২০১৩ সালে প্রথম তিনি বলিউডে পা রেখেছিলেন, তখন থেকেই শুরু পথ চলা। আর ভক্তদের প্রার্থণাই এবার হয়ে উঠল সত্যি। জিতল ভারত, হারনাজ সান্ধুর মাথায় উঠেছিল মুকুট। সেই সময় চোখে জল চলে এসছিল উর্বশীর। 

Follow Us:
Download App:
  • android
  • ios