করোনা মোকাবিলায় গোটা দেশ ত্রস্ত। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখাই সবথেকে বেস্ট অপশন। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি সেলেবদের পুরোনো ভিডিও, ছবি, গসিপও সোশ্যাল মিডিয়ার হটকেক। একের পর এক ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছেন বলি অভিনেত্রী উর্বশী রাউতোলা। সকল তারকাদের মতোই তিনিও চুপ করে বসে নেই। 

আরও পড়ুন-ড্রাগের আঁতুরঘড় বলিউড,নারকোটিক্স হানা দিলেই জেল হবে 'এ-লিস্টারদের', বিস্ফোরক কঙ্গনা...

হটনেস বম্ব বললে কিছু  কমই বলা হবে  তাকে। সবসময়েই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন উর্বশী। সোশ্যাল মিডিয়াতে নিজের ফ্যানবেস ধরে রাখতে একের পর এক হটনেস ভিডিও পোস্ট করছেন উর্বশী।সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার ভিডিও। দেখে নিন ভিডিওটি, 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

30 MILLION LOVE ‼️‼️‼️‼️🖤 THANK YOU @instagram 🖤 LOVE YOU GUYS ! Thank you for being most the important part of my story. Thank you for coming into my life and giving me happiness, thank you for loving me and accepting my love in return. Thank you for the memories I will adore forever. Thanks for giving me joys and smiles Thanks for sharing my trouble’s pile Thanks for wiping the tears of my eye Thanks for showing me the glad view of sky Thanks for lending me your shoulders to lean Thanks for giving my words a proper mean Thanks for telling me the value of life Thanks for showing me the rules to survive Thanks for lending me the sympathetic ears Thanks for showing how much you care From all this what I mean in the end Is thanks for being my 30 MILLION @instagram family 🌹thank you so much @priyangshu_sv you’re killer @nishal_nick 🔥🔥 #love #UrvashiRautela

A post shared by URVASHI RAUTELA 🇮🇳Actor🇮🇳 (@urvashirautela) on Aug 25, 2020 at 11:43pm PDT

 

নিজের ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করতেই উষ্ণতার পারদ চড়চড়িয়ে বেড়েছে। সেই সঙ্গে লাইক সংখ্যা দেখে চক্ষু যেন ছানাবড়া হয়েছে নেটিজেনদের। একটি ভিডিও পোস্ট করেই ৩০ মিলিয়ন লাইক পেয়েছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে তা নজর কেড়েছে নেটিজেনদের। কখনও কালো বিকিনিতে, কখনও আবার কালো পোশাকে কিংবা পিঠ খোলা  হট অবতারে ভক্তদের জন্য নয়া নয়া ছবি পোস্ট করেই বাজিমাত করছেন উর্বশী রাউতোলা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🎥

A post shared by URVASHI RAUTELA 🇮🇳Actor🇮🇳 (@urvashirautela) on Aug 22, 2020 at 11:00pm PDT

 

সম্প্রতি ফের কালো পোশাকের বোল্ড লুকে ফোটোশুটের খোলামেলা ভিডিও পোস্ট করে নেটিজেনদের নজরে অভিনেত্রী। উন্মক্ত বক্ষের হট অবতারে তিনি ঘুম উড়িয়েছেন হাজারো পুরুষের। বলিউডে আইটেম ডান্স ছাড়া সেভাবে নজর কাড়েননি উর্বশী। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। মুহূর্তের মধ্যে তার যে কোনও ছবি বা ভিডিওতে লাইকের সংখ্যা হয় আকাশছোঁয়া।