18


সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন। তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে।

Subscribe to get breaking news alerts

28

 নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যোগ দেওয়ার কিছুক্ষণের মধ্যেই বিস্ফোরক মন্তব্য করেন কঙ্গনা।  টুইটে দাবি করেন, বলিউডে যদি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো হানা দেন তাহলে নাকি প্রথমসারির বহু তারকাই জেলে থাকবে। এছাড়াও তিনি বলেছেন প্রধানমন্ত্রীর স্বচ্ছ ভারত মিশনের আওতায় বুলিউড নামের নর্দমাটাও আরও পরিস্কার হবে।

38

সুশান্তের মৃত্যুর কেন্দ্রবিন্দুতে থাকা কঙ্গনা আরও জানিয়েছেন, যদি রক্ত পরীক্ষা করা হয় তাহলে আরও ভয়ানক তথ্য সামনে আসবে।

48

একবার বলিউড পার্টিতে নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতায় তুলে ধরেছেন কঙ্গনা। তিনি জানিয়েছেন, তখন নাবালিকা ছিলাম। আমার মেন্টর থেকে নির্যাতনকারীতে বদলে যাওয়া এক ব্যক্তি আমার পানীয়তে কিছু মিশিয়ে দিত। এমনকী পুলিশের কাছে যাওয়াও থামিয়ে দিত।

58


যখন সাফল্য পাওয়া শুরু করলাম। দেখলাম এই বলিউড পার্টির আসল চেহারা। ড্রাগ, মাফিয়া, অশুভ শক্তিতে ভরপুর এই বি-টাউন।

68

সুশান্তের বান্ধবী রিয়ার সঙ্গে বড়সড় মাদকচক্রের সন্ধান মিলেছে ইডির। মাত্র কয়েরঘন্টার মধ্যেই সমস্ত প্রাথমিক তথ্য খতিয়ে দেখেই রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এনডিপিএস আইনের আওতায় রিয়া এবং ইডি চিঠিতে উল্লেখিত সকলের বিরুদ্ধেই মামলা দায়ের হয়েছে।

78

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সূত্রে জানা গেছে,  এনডিপিএস আইনের ১৯৮৫-র আওতায় ২০, ২২,২৭,২৯ -এর ধারায় মামলা দায়ের করা হয়েছে। 

88

শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। এই অপরাধমূলক অভিযোগ প্রমাণত হলে সর্বনিম্ম ১০ বছরের জেল হবে রিয়া চক্রবর্তীর।