একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা বি-টাউন। দীর্ঘদিন ধরে রণবীর আলিয়া বিয়ে নিয়ে জল্পনা শোনা যাচ্ছিল। অবশেষে সেই জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এসেছে তাদের বিয়ের খবর। চলতি বছরের ডিসেম্বরেই গাটছড়া বাঁধতে চলছেন এই যুগল। আর এই বিয়ের গুঞ্জনের মধ্যেই বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছিল। অবশেষে বিয়ের দিন পাকা করে ফেললেন বরুণ ধাওয়ান।  চলতি বছরেই মে মাসেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ-নাতাশা।

আরও পড়ুন-অন্তর্বাস না পরেই ছবি পোস্ট, মুহূর্তে ভাইরাল এষার উন্মুক্ত বক্ষের ছবি...

বরুণের ছোটবেলার বন্ধু নাতাশা দালালেরল সঙ্গেই গাটছড়া বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান। নানা গুঞ্জনের পর সমস্ত  গুঞ্জনে ইতি টেনে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন নাতাশা-বরুণ। সূত্র থেকে জানা গেছে চলতি বছরের মে মাসেই চার হাত এক হতে চলেছে।  আরও জানা গিয়েছে, বিয়ের দিনক্ষণও ঠিক হয়ে গিয়েছে। আগামী ২২ মে রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে। গত বছরই বিয়ের তোড়জোড় শুরু করেও থেমে গেছিলেন বরুণ। আসন্ন ছবি স্ট্রিট ডান্সার থ্রি -র কারণেই বিয়ে পিছিয়ে গেছিল বরুণের। 

 

 

আবার এক গ্র্যান্ড পার্টির সাক্ষী হতে চলেছে বলিউডে। বহুল চর্চিত সেলিব্রিটি কাপলদের মধ্যেই বরুণকে দিয়েই প্রথম  বিয়ের শুরু। ইতিমধ্যেই জানা গিয়েছে, বলিউডের এই সেলেব জুটি গ্র্যান্ড ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন। ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা গিয়েছে থাইল্যান্ডের একটি পাঁচতারা হোটেলে শুরু হবে তাদের বিবাহ প্রস্তুতি। ইতিমধ্যেই বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি পার্টি থেকে কাপুর পরিবারের বিয়েতেও তাদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে।