বেশ কয়েকদিন ধরেই স্বাস্থ্যের অবস্থা ভালো ছিল না বিখ্যাত বলিউড কোরিওগ্রাফার সরোজ খানের। শুক্রবার রাত থেকে শুরু হয় শ্বাসকষ্ট. এরপর শনিবার তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় বান্দ্রার গুরু নানক হাসপাতালে। শ্বাসকষ্ট থাকার কারণে তাঁর করোনা টেস্ট করানোর সিদ্ধান্ত নিয়েছিলেন ডাক্তারেরা। যদিও শরীরে ছিল না অন্য কোনও উপসর্গ। তবে বর্তমানে এমন অনেক কেসই সামনে এসেছে, যেখানে উপসর্গ না থাকলেও শরীরে মিলেছে করোনা। 

আরও পড়ুনঃ 'যৌন কেলেঙ্কারি কোনদিনও চাপা থাকে না', ভূষণের স্ত্রী দিব্যা খোলসাকে তোপ দাগলেন পায়েল

সরোজ খানের করোনা রিপোর্ট মিললে তা নেগেটিভ বলে জানানো হয় ডাক্তারের পক্ষ থেকে। বর্তমানে তাঁর স্বাস্থ্যের অবস্থার উন্নতি হচ্ছে। তিনি অনেকটাই কাটিয়ে উঠেছেন সমস্যা। এর এক বা দুদিনের মধ্যেই তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসারত ডাক্তার। বর্তমানে তাঁর বয়স হয়েছে ৭১ বছর। শরীরের স্থুলতার কারণে বেশ কিছু সমস্যা বারো মাসই থেকে যায় সরোজ খানের। 

শ্রীদেবির নাগিন নাচের মাধ্যমেই বলিউডে নিজের পসার জমিয়েছিলন সরোজ খান। এরপর একে একে হাওয়া হাওয়াই, মাধুরীর এক দো তিন প্রভৃতি গানের সঙ্গে নাচ তুলিয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। সেখান থেকে পথ চলা শুরু, এরপর দেবদাস, কলঙ্ক, মনিকর্ণিকা  প্রভৃতি ছবিতে অভিনেত্রীর নৃত্যের ভার ছিল তাঁরই কাঁধে।