ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল। বি-টাউনে বহুল চর্চিত কাপলদের মধ্যে তারাও রয়েছেন। বহুদিন ধরে তাদের সম্পর্ক নিয়ে কানাঘুষো চলছে। যদিও তাদের সম্পর্কে জড়ানোর বিষয়টি নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। তারা নাকি শুধুই বন্ধু এই কথাই বারবার বলে এসেছেন। তবে তাদের এই বন্ধুত্বের সম্পর্ক মানতে নারাজ বলি মহলের একাংশ।

আরও পড়ুন-অভিনয় থেকে প্রযোজনা, ছক ভেঙে বি-টাউনে স্ব-প্রতিষ্ঠিত এই বলি নায়িকারা...


ক্যাটরিনা-ভিকি নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও অনেকদিন ধরেই বলিউডের বিভিন্ন পার্টিতে ক্যাটরিনার সঙ্গে হাজির হতে দেখা গেছে ভিকিকে। এমনকী এও শোনা গেছে পাপারাৎজির চোখ এড়িয়ে একে অপরের ফ্ল্যাটেও যাওয়া-আসা করেন তারা।  সম্প্রতি ইশা আম্বানির হোলি পার্টিতেও একে অপরের সঙ্গে রঙের নেশায় মাতলেন ক্যাটরিনা- ভিকি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাদের হোলি পার্টির ছবি।

আরও পড়ুন-আন্তজার্তিক নারী দিবসের আগেই সেরার সম্মান পেলেন নুসরত, মুকুটে জুড়ল নয়া পালক...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#KatrinaKaif is dancing with #vickykaushal at #Holi celebrations 💃🏻

A post shared by Katrina Kaif (@barbiekaif) on Mar 6, 2020 at 10:46am PST

 

ভিডিওটিতে ক্যাটরিনার কপালে আদরমাখা হাতে রং মাখাতে দেখা যাচ্ছে। 

 

 

শুধু রং খেলাই নয়, একে অপরের সঙ্গে নাচতেও ব্যস্ত রয়েছেন ভিকি ও ক্যাটরিনা।

 

 

হোলি পার্টির পুরো সমটাতেই একে অপরের কাছাকাছি দেখা গেছে ভিকি-ক্যাটকে।

 

 

নিজেদের সমস্যা নিয়ে সোজাসুজি মুখ না খুললেও ঘুরিয়ে উত্তর দিয়েছেন ভিকি। তিনি বলেছেন, 'আমি জানি না পাপরাৎজিরা কেন এরকম করছে। তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে সকলের। তবে আমার জীবন আমি কতটা সকলের সামনে আনব, সেটা আমার উপরই নির্ভর করছে। আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে একদমই আলোচনা করতে স্বচ্ছন্দ নই। আমার জীবনের গুরুত্বপূর্ণ বিষয়গুলি সকলের চোখ থেকে সরিয়ে রাখা খুবই গুরুত্বপূর্ণ'।