অভিনয়ের আঙিনা থেকে রাজনীতির ময়দান। আর তাতেও তিনি সফল। গত লোকসভা নির্বাচনের সময়ে বসিরহাট থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। একবার নয়, একাধিকবার  তৃণমূল সাংসদের  মানবিকতা নজর কেড়েছে রাজ্যবাসীর। সম্প্রতি সাংসদীয় কাজে নিজের দক্ষতা প্রদর্শনের জন্য নুসরতের মাথার মুকুটে উঠল নতুন পালক। আন্তর্জাতিক নারী দিবসের আগেই 'তুমি অনন্যা' পুরস্কারে সম্মানিত হলেন অভিনেত্রী।

আরও পড়ুন-নববিবাহিত বঙ্গনারীর বেশে নুসরত, নেটিজেনদের কটাক্ষের শিকার নেটদুনিয়ায়...

আন্তর্জাতির নারী দিবসের আগেই জ্ঞানমঞ্চে অনুষ্ঠিত হল এই অ্যাওয়ার্ড শো। আর সেখানেই 'এক্সেলেন্স ইন পার্লামেন্টারি অ্যাফেয়ার্স'-এর জন্য নুসরত পেলেন  সেরার শিরোপা। একদিকে অভিনয়, একদিকে সাংসদীয় কাজ, একদিকে সংসার, সবকিছু একা হাতে দিব্যি চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। নতুন ব্যান্ড 'ইয়ুভ' কালেকশনের কাজ করা শাড়িতেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন নুসরত। কানে বড় দুল, হাতে কালো নেলপলিশ,  গাঢ় লিপস্টিকে নিজেকে অনন্যার বেশেই সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী।

 

 

আরও পড়ুন-দেশজুড়ে ইয়েস ব্যাঙ্ক সংকট, এবার মুখ খুললেন পায়েল...

অ্যাওয়ার্ডের ছবি হাতে ছবিতে পোজ দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে  নুসরত ক্যাপশন লিখেছেন, '১৫ তম তুমি অনন্যা সম্মান পেয়ে আমি খুশি। দেশের মানুষের জন্য যেন নিজের সেরাটা দিতে পারি।' মুহূর্তের মধ্যে তার এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রথমবার রাজনীতির ময়দানে পা রেখেই নিজের কৃতিত্বের জন্য তিনি সেরার শিরোপা জিতে নিয়েছেন। নারী দিবসের আগে এর চেয়ে ভাল আর কি হতে পারে। মেয়েদের এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা হিসেবেই এই পুরষ্কার। আসন্ন ছবি 'ডিকশনারি' নিয়ে এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সেখানে গিয়ে নববধূর বেশে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর নুসরতের এই সিঁদুরপড়া ছবিই নেটিজেনদের তোপের মুখে ফেলেছে অভিনেত্রীকে। তিনি মুসলিম কিনা এই নিয়ে প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। আবার কেউ কেউ বলেছেন মুসলিম মেয়েকে হিন্দু সংস্কৃতিকে দিব্যি মানিয়েছে। যদিও এই প্রথমবার নয়, বিয়ের পরও সোশ্যাল মিডিয়ায়  কিছু মৌলবাদীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল নুসরতকে।মুহূর্তের মধ্যে তার এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সমালোচকদের চোখরাঙানিকে উপেক্ষা  করে  মাথা ঠান্ডা রেখে নিজের ইচ্ছামতো সবকিছু দিব্যি করে যাচ্ছেন।