Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding: মালা বদল-সাত পাকে বাঁধা থেকে ঘনিষ্ঠ মুহূর্ত, বিয়ের পর প্রথম ছবি শেয়ার ক্যাট-ভিকির

বৃহস্পতিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কোশল (Vicky Kaushal)। বিয়ের পর প্রথম ছবি শেয়ার করলেন বলিউডের (Bollywood) তারকা দম্পতি। লিখলেন মনের কথাও। শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা।
 

Vicky Kaushal and Katrina Kaif share pictures after wedding spb
Author
Kolkata, First Published Dec 10, 2021, 1:58 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিগত কয়েক দিনের প্রস্তুতি, রাজকীয় আয়োজন, বিভিন্ন মুহূর্তের ছবি,  রাজস্থানের বারওয়ারা ফোর্টের নিরাপত্তা, সেলিব্রেটিদের আনাগোনা,ফ্যানেদের প্রতীক্ষা সব কিছুর অবসান ঘটিয়ে জীবনের নতুন এক অধ্য়ায় শুরু করলেন দুই বলি তারকা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল  (Vicky Kaushal)। ডানা মেলল তাদের স্বপ্নের সম্পর্ক। স্বামী-স্ত্রীর বন্ধনে আবদ্ধ হলেন ক্যাটরিনা-ভিকি (Katrina-Vicky)। কেল্লার ভিতর থেকে থেকে আসা সুমধুর আওয়াজ ও আগত অতিথিদের উল্লাসের জানা গেল সাতপাকে বাঁধা পড়লেন তারকা জুটি।  গত দুদিনে অনুষ্ঠিত হয়েছে মেহেন্দি ও সঙ্গীত। বৃহস্পতিবার মাহেন্দ্রক্ষণের প্রতীক্ষায় ছিলেন দেশ জুড়ে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের সতীর্থরা। বিয়েরখবর আসতেই শুভেচ্ছার জোয়ারে ভাসলেন সেলেব কাপল। 

বিয়ের অনুষ্ঠানে ডিজাইনার সব্যসাচী মুখার্জির পোশাকে সেজেছেন ক্যাটরিনা ও ভিকি। লাল রঙের পোশাকে বধূবেশে সাজেন ক্যাটরিনা কাইফ ও সাদা-বেইজ শেরওয়ানিতে ভিকি কৌশল। সূত্রের খবর অনুযায়ী, খোলা বাগানে হয় বিয়ের অনুষ্ঠান। ভিন্টেজ গাড়িতে চড়ে বরযাত্রী নিয়ে হাজির হন ভিকি কৌশল। পরিবারের লোকজন ও বিশেষ কিছু বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সারলেন ভিকি ও ক্যাটরিনা। নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি সহ বলিউডের তারকাদের নিয়ে মোট ১২০ জন অতিথি এই বিয়েতে উপস্থিত ছিলেন। প্রায় দেড় বছর ধরে গোপন করে রাখা রোম্যান্সের পর ভিকি ও ক্যাটরিনা অবশেষে বিবাহিত দম্পতিতে পরিণত হলেন।বিয়ের পর আয়োজন করা হয় এলাহী নৈশ ভোজের। 

 

 

বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবি শেয়ার করেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। দুজনেই নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের বিয়ের কিছু মুহূর্ত শেয়ার করেন। ভিকি কৌশল শেয়ার করেন চারটি ছবি। যেখানে মালা বদল থেকে শুরু করে সাতপাকে ঘোরা ও বিয়ের পর রোমান্টিক মুহূর্তে পাওয়া যায় তারকা দম্পতিকে। একই ছবি শেয়ার করেন ক্যাটরিনা কাইফও। একই ক্যাপশনে তারকা দম্পতি লেখেন,'আমাদের এই মুহুর্তে নিয়ে আসার জন্য ও সমস্ত কিছুর জন্য আমাদের হৃদয়ে কেবল ভালবাসা এবং কৃতজ্ঞতা। আমরা একসাথে এই নতুন যাত্রা শুরু করার সাথে আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ চাই।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

 

শেয়ার করার পর ঝড়ে গতিতে সোশ্যাল  মিডিয়ায় ছড়িয়ে পড়ে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের ছবি। তাদের ভক্ত-অনুগামীরা শুভেচ্ছা জানানোর পাশাপাশি শুভেচ্ছাজানান বলিউডের একাধিক তারকার।নতুন জীবনের জন্য ক্যাট-ভিকিকে শুভেচ্ছাজানান প্রিয়ঙ্কা চোপড়া, করিনা কাপুর খান, আলিয়া  ভাট, ঋত্ত্বিক রোশন,  টাইগার শ্রফ,পরিনীতি চোপড়া,জানভি কাপুর, বিপাশা বাসু সহ অন্যান্যরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios