দক্ষ অভিনেতার ব্যাখা কী। চরিত্রের রন্ধ্রে রন্ধ্রে ঢুকে যাবেন অভিনেতা, নাকি অভিনয় করতে করতে এতটাই শ্যুটিংয়ে মত্ত হে যাবেন যে কাটের আওয়াজও শুনতে পাবেন না। এমনই এক উদাহরণ দিলেন অভিনেতা ভিকি কৌশল। তাঁর অভিনয় নিয়ে অবশ্যই কোনও সন্দেহ কারও নেই। একবারে আউটসাইডার। নিজের অভিনয়ের জোরেই আজ বলিউডে শীর্ষ তালিকায় পৌঁছেছেন তিনি। তাঁর দক্ষতা কতখানি তা প্রমাণ পেল একটি পোস্টে। এক নেটিজেন অনুরাগ কাশ্যপ পরিচালিত এবং ভিকি অভিনীত ছবি 'মনমরজিয়া' ছবির একটি দৃশ্যের কয়েকটি স্টিল পোস্ট করেছেন। পোস্টের ক্যাপশনে লিখেছেন গালে কেটে যাওয়ার পরও শ্যুটিং চালিয়ে গিয়েছেন অভিনেতা।

আরও পড়ুনঃ'অপমানিত হয়েও কেন মন্তব্য করেন', রণবীরের প্রতি বিরুষ্কার অপমানে ক্ষুব্ধ সোশ্যাল মিডিয়া

একটি দৃশ্যের শ্যুট চলাকালীন ভিকি এতটাই উত্তেজিত হয়ে পড়েন যে সসপ্যান লেগে তাঁর গাল কেটে যায়। যদিও দৃশ্যটি ছিলই উত্তেজনাময়। ভিকি বোঝেনইনি যে তাঁর গাল কেটে গিয়েছে। তিনি নির্বিকার শ্যুটিং করতে থাকলেন। এবং অনুরাগ কাশ্যপও কাট বলেননি সেই সময়। ভিকি এতটাই চরিত্র এবং দৃশ্যটির মধ্যে ঢুকে গিয়েছিলেন যে সসপ্যানটি কখন তাঁর গালে সজোরে লেগেছে এবং কেটে রক্ত বেরোচ্ছে তা তিনি বোঝেননি। অনুরাগও নিজের ছবিতে একবারে র-অভিনয় আনতে চান। এর থেকে ভাল র-অভিনয় আর হয় না বললেই চলে।

আরও পড়ুনঃরাজেশ খান্নার কথায় বলিউড ছেড়েছিলেন ডিম্পল, বিয়ে ভেঙে কামব্যাক অভিনেত্রীর

 

নেটিজেনের পোস্টের ক্যাপশনে লেখা, "ভিকির গালে সসপ্যান লেগে কি কেটে গিয়েছে এবং তিনি বুঝতেও পারেননি। কারণ যেখানে সসপ্যানটা লাগল, সেখানে লেগে বাউন্স করে পড়ে গেল এবং ভিকির মুখের ঠিক একই কেটে গিয়ে রক্ত বেরোতে লাগল। যদি তাই হয়ে থাকে, তাহলে এটা একেবারে লিওনার্দো ডি ক্যাপ্রিও মুহূর্ত। ডিজ্যাঙ্গো আনচেনড মুভিতে হাত কেটে যাওয়ার পরও দৃশ্যটিতে কাট না শুনেই শ্যুট করে গিয়েছিলেন তিনি।" এই পোস্টটি ভিকি শেয়ার করে বলেন, তিনি সত্যি শ্যুটিংয়ের সময় বোঝেননি যে তাঁর গাল কেটে গিয়েছে সসপ্যান লেগে। এবং অনুরাগ কাশ্যপও কাট বলেননি।