ফিট আর ফাইনের পার্ফেক্ট ব্যালান্স যদি কোনও তারকার থাকতে হয়, তবে ভিকি কৌশল হলেন তার সঠিক উদাহরণ। নিজেকে ভেঙে যেভাবে তিনি দর্শকদের সামনেই গড়ে তুলেছেন, তাতে খুব সহজেই বলা চলে যে তিনি বলিউডের লম্বা রেসের ঘোড়া। সে মালুম মিলেছিল উড়ি ছবি মুক্তির পরই। একের পর এক তারকা যখন আবিষ্কার করতে থাকে ভিকি কৌশলকে, ঠিক তখনই দর্শক মনে স্থায়ী ঠিকানা তৈরি করতে নিজের সেরা অভিনয়টা উজার করে দিয়েছিলেন তিনি। এখান থেকেই পথ চলা শুরু। 

আরও পড়ুন- কাঁধ থেকে খসে পড়ল পোশাক, গ্ল্যামার ও হটনেস উপচে পড়ছে মধুমিতার নতুন ছবিতে


উড়ি ছবির আগে একাধিক ছবিতে নিজের দক্ষ অভিনয়গুণ তুলে ধরতে চেয়েছিলেন ভিকি। কিন্তু তা হয়তো তখন সেই অর্থে অনেকেরই নজরে আসেনি। তবে এবার হল ব্যতিক্রম। ঝড়ের বেগে ভাইরাল হলেন ভিকি। তাঁর স্টানিং লুক থেকে দেদার পার্ফেমেন্ট, এখন মহিলা মহলে তিনি হটস্টার। সেই হটস্টারই এবার তাক লাগালেন নেট দুনিয়ায়। নিজের পোজে অবাক করলেন ভক্তমহলকে। একেই বলে পার্ফেক্ট ব্যালান্স। 

 

 

 

রাজি, মনমর্জিয়া, সঞ্জুর মত একাধিক ছবি রয়েছে, ভিকি কৌশলের ঝুলিতে। একাধিক ছবির প্রস্তাব নিয়ে এখন ব্যস্ত এই স্টার সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিও শেয়ার করলেন, যা পলকে প্রমাণ দিল, তাঁর ফিটনেস ফাণ্ডা। অনিল কাপুরের থেকে অনুপ্রাণিত হয়ে চমক লাগাতে ঘোড়ার পিঠে শুধু চড়া নয়, উঠে পড়ে ভিকি। সেই ছবি পোস্ট করে নেটদুনিয়ায়। যা মুহূর্তে নজর কাড়ল নেটিজেনদের। ঝড়ের বেগে ভাইরাল ভিকি।