লকডাউনে মাসের পর মাস বাড়িতে রয়েছেন সকলেই। তাই পার্ফেক্ট লুক থেকে শুরু করে সেলুনে গিয়ে রূপচর্চা, কোনও কিছুই সঠিকভাবে হয়ে ওঠেনি তারকাদের। একটা সময় একপ্রকার বাধ্য হলেই বাড়িতেই সেলুনের কাজ শুরু করেছিলেন সকলে। সোনাম কাপুর থেকে শুরু করে অনুষ্কা শর্মা, নিজে হাতে তুলে নিয়েছিলেন কাঁচি। নয়া নয়া হেয়ারকাটের ছবিও সোশ্যাল মিডিয়াতে হয়ে উঠেছিল ভাইরাল। 

আরও পড়ুনঃ এক সময় একের পর এক ছবি থেকে বাতিল, অভিনেত্রী হওয়ার স্বপ্ন ভেঙেছিল বিদ্যার

তবে এবার খানিক শিথিল লকডাউন। বেশ কিছু কনটেনমেন্ট জোন ছাড়া সর্বত্রই খুলে গিয়েছে দোকান পাঠ, শপিং মল। খুলেছে সেলুনও। আর সেই পথেই এবার পা বাড়ালেন ভিকি কৌশল। চুল কাটার আশ মিুটলেও কোনও ভাবেই ভিকির মন বসছে না বাড়িতে। ভিকি কৌশল নিয়মিত শরীরচর্চা করে থাকেন। সঞ্জুতে দেখা ভিকির সঙ্গে উড়ির ভিকির ছিল আকাশ পাতাল তফাত। জিমের দৌলতেই ভিকি পার্ফেক্ট ফিগারে কেড়েছিলেন নজর। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I miss machines. 🦾 #majormissingmonday

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on Jul 20, 2020 at 4:13am PDT

 

বর্তমানে করোনার আবহে বন্ধ রয়েছে জিম। তাই বাড়িতেই যথাসাধ্য শরীরচর্চা করছেন সকলেই। কিন্তু জিমের সেই মেশিনগুলোর অভাব অনুভব করছেন ভিকি। এক পুরোনো ছবি শেয়ার করেন অভিনেতা। ভিকির হাতে এখন একাধিক ছবি। তাঁর শেষ মুক্তি পাওয়া ছবি ভুত বক্স অফিসে সেভাবে প্রভাব না ফেললেও এবার নতুন চমক নিয়ে পর্দায় আসছেন অভিনেতা। জুটি বাঁধতে চলেছেন যশরাজ ফিল্মের সঙ্গে।