বেশ কয়েকবছর ধরেই ভিকির সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক নিয়ে জল ঘোলা হচ্ছে বি-টাউনে। কখনও প্রকাশ্যে তাঁদের একই সঙ্গে দেখতে পাওয়া, কখনও আবার চুপিসারে ফ্রেমবন্দি হওয়া। তাঁদের সম্পর্ক নিয়ে একাধিক গুঞ্জন এখন বলিউডের আনাচে-কানাচে। তবে তাঁদের সম্পর্কের জল বাস্তবে কতটা গড়িয়েছে, সেই প্রশ্নের উত্তর মেলা ভার। সম্প্রতি ছবির প্রিমিয়ারে মুখ খুললেন ভিকি কৌশল। 

আরও পড়ুন-টুইট বির্তকে করণ জোহরের 'তখত', বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন-হিংসায় বিধ্বস্ত রাজধানী, শান্তির বার্তা দিয়ে কবিগুরুকে স্মরণ সৃজিতের

ভিকি কৌশল প্রথম থেকেই খুব একটা পছন্দ করেন না তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা হক। এবার তা সাফ বুঝিয়ে দিলেন ভিকি। ভুত ছবির প্রিমিয়ারে আবারও ভিকির সঙ্গে ফ্রেমবন্দি হন ক্যাটরিনা কাইফ। দুজনকে একই সঙ্গে পেয়ে পাপরাজিরা প্রকাশ্যে প্রশ্ন করে বসেন তাঁদের সম্পর্ক কী, তাঁরা কি একে অন্যকে ডেট করছেন! বিপরীতে ঠাণ্ডা মেজাজে উত্তর দেন ভিকি কৌশল।

আরও পড়ুন-গুজবই ভাঙনের কারণ, যাব উই মেট ছবির শেষ অংশই প্রমাণ দিয়েছিল শাহিদ-করিনার বিচ্ছেদের 

পাপরাজিদের সন্মান জানিয়ে ভিকি বলেন, যে তিনি জানেন এটা তাঁদের কাজ। যেহেতু তিনি একজন পাপলিক ফিগার, তাই তাঁর জীবন নিয়ে কৌতুহল থাকাটা স্বাভাবিক। কিন্তু সেই বিষয় তিনি কিছু জানাবেন কি না তা নির্ভর করছে সম্পূর্ণ তাঁর ওপর। এখানেই শেষ নয়, তিনি আরও জানান, বিষয়টা ব্যক্তিগত। এই নিয়ে কোনও আলোচনাই তাঁর পছন্দের নয়। পরিবর্তে ছবি নিয়ে কথা বললে তিনি খুশি হবেন। যদিও ভিকির এই মন্তব্যে হ্যাঁ না থাকলেও সাফ না-এর কোনও ইঙ্গিতই ছিল না। ফলে অনুমান করাই যায় যে গোপন হয়তো ডেটিং এখন চলছে ভিকি-ক্যাটরিনার।