Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Unseen Photo: বিবাহের একমাসের পূর্তি, অদেখা ছবি পোস্ট করে ভিকির উপহার

দেখতে দেখতে একমাস পার, বিয়ের পিঁড়িতে বসেছিলেন ভিক্যাট। একমাসের পূর্তীতে এবার ভক্তদের উপহার দিলেন এই সেলেব জুটি। 

vicky kaushal shared unseen photos from his marriage bjc
Author
Kolkata, First Published Jan 10, 2022, 12:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২১-এর সব থেকে বড় অনুষ্ঠান, এক কথায় যাকে বলে গালা সেলিব্রেশন, ভিক্যাটের ( Katrina Kaif and Vicky Kaushal Wedding) বিয়ে। বছরের মাঝখান থেকেই একের পর এক খবরের শিরোনামে উঠে এসেছিল এই সেলেবের বিয়ের গোপন ফাণ্ডা, যদিও একাধিকবার তা ভুয়ো বলে উড়িয়ে দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif ) ও ভিকি কৌশল (Vicky Kaushal )। প্রকাশ্যে বিয়ের দিনের আগে পর্যন্ত কোনও খবরই আসতে দেননি তাঁরা. সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন। 

সেখান থেকে একটি ছবিও আসেনি প্রকাশ্যে, তবে বিয়ের পর প্রথম ছবি শেয়ার করেছিলেন খোদ সেলেব জুটি। তার পর একে একে হলদি থেকে মেহেন্দি, প্রতিটা ছবি শেয়ার করেছিলেন তাঁরা, তবুও আশ মেটেনি ভক্তমহলের। এই বিয়ের ঘোর কাটতে কাটতে কেটে গেল একটা মাস, মাঝে মধ্যেই এই সেলেবের প্রফাইলে মিলছল এক একটি ছবি, এবার প্রথম মাসের পূর্তীতে সম্ভবত সঙ্গীত তেকে একটি ছবি শেয়ার করেন ভিকি। 

 

 

সেই ছবিতেই অনুষ্ঠানের কিছু বিস্তারিত বিবরণ না দেওয়া থাকলেও, নেটদুনিয়া বা ভক্তদের অনুমান এটি সঙ্গীতেরই ছবি। সেখানে ভিকি ও ক্যাটকে নাচতে দেখা যায় প্রাণ খুলে। বর্তমানে এই ছবিতেই বুঁদ নেট পাড়া। নতুন পরিবারে সদ্য নতুন সংসার পেতেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  ও ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ের পর হানিমুন সেরে নতুন ঠিকানায় এখন এই জুটির বাস। সদ্য সেখানে গৃহপ্রবেশ সেরেছেন এই নবদম্পতি। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সর্বত্র। জল্পনা  আগে থেকেই  শোনা যাচ্ছিল যে বিয়ের পর ভারতীয় টেস্ট দলের (Indian Test Team) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কার শর্মার (Anushka Sharma) প্রতিবেশী হতে চলেছেন বলিউডের নতুন সেলেব দম্পতি ক্যাটরিনা কাইফ  (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। বর্তমানে সেখানেই স্থায়ী ঠিকানা। 

আরও পড়ুন- Deepika Padukone On COVID 19: মানসিক স্বাস্থ্য নিয়ে একাধিকবার সরব দীপিকা

আরও পড়ুন- KATRINA-VICKY RELATION: বিটাউনের অলক্ষ্যে বন্ধুর বাড়িতেই বাড়ছিল সম্পর্ক, ভিক্যাটের গোপন ফান্ডা ফাঁস

বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। রাজকীয় বিয়ের রেশ এখন কাটেনি। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রতিটা মুহূর্তের ঝলক এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। ৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারাতে বসেছিল ভিক্যাটের রাজকীয় বিয়ের আসর । পাওয়ার কাপলের রয়্যাল ওয়েডিং নিয়ে এখনও চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে (Katrina-Vicky Married )। 

Follow Us:
Download App:
  • android
  • ios