Asianet News BanglaAsianet News Bangla

Malaika Arora Vacation: জলের তলায় শরীরচর্চা,হলিডে ট্রিপে মালাইকার শাসনে নাজেহাল অর্জুন

হোলিতে ট্রিপে পাড়ি দিলেন মালাইকা আরোরা অর্জুন কাপুর। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন এই জুটি। তবে এবার অর্জুন কাপুর যে ভিডিও শেয়ার করলেন তা রীতিমতো তাক লাগালো সবাইকে। 

video viral from malaika arora and arjun kapoor vacation trip bjc
Author
Kolkata, First Published Dec 6, 2021, 4:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বি-টাউনে এককথায় চুটিয়ে প্রেম করছে এখন মালাইকা আরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)। নেই কোনো রাখঢাক, নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলতে বেশ পছন্দ করেন এই জুটি। বি-টাউনের (B-Town) এই দুই সেলেবকে নিয়ে হাজারো বিতর্ক ট্রোলিং (Trolling) থাকলেও নিজেদের জীবন কিভাবে উপভোগ করতে হয়, তা প্রতি পদে পদে বুঝিয়ে দিচ্ছেন এই জুটি। আর ঠিক সেই কারণেই এবার ব্যস্ততার মাঝে হলিডে ট্রিপে পাড়ি দিলেন মালাইকা আরোরা (Malaika Arora)  ও অর্জুন কাপুর (Arjun Kapoor)। কোথায় গেলেন! সেলেবদের অতি প্রিয় ও কাছের ডেস্টিনেশন মলদ্বীপ ( Maldives)। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

 

সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন এই জুটি। তবে এবার অর্জুন কাপুর যে ভিডিও (Viral Video) শেয়ার করলেন তা রীতিমতো তাক লাগানো সবাইকে। ফিটনেস নিয়ে বরাবরই ভীষণ রকমের সচেতন মালাইকা আরোরা (Malaika Arora)। পঞ্চাশের কাছাকাছি বয়স হবার সত্বেও নিজেকে যেভাবে তিনি ধরে রেখেছেন তা এককথায় বলতে গেলে যে কোন উঠতি অভিনেত্রী কে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে সক্ষম। আর তাই জিম ট্রেনার এর থেকেও নিয়মের ক্ষেত্রে কঠিন হয়ে ধরা দিলেন মালাইকা আরোরা। সেই কোনও চিট ডে। সব কিছুর মাঝেই বজায় রাখতে হবে শরীর চর্চা। তাই বলে প্রেমিকের সঙ্গে মলদ্বীপে গিয়েও রেহাই নেই!

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

 

আরও পড়ুন-Katrina Kaif-সেলফি তোলার ধুম,দিতে পারছেন না গাড়ির দরজা,সাহায্যের হাত বাড়াল বডিগার্ড

আরও পড়ুন-Katrina Kaif's Brother: ক্যাটরিনার দাদা কি অলিম্পিক সোনাজয়ী সাঁতারু, বিস্ময়কর তথ্য দিল গুগল

রিসর্টের সুইমিংপুলে রোমান্টিক পোজ নয়, উল্টে করতে হল সাইকেলিং এর কম্পিটিশন। রীতিমত টক্কর জুড়ে দিলেন অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা আরোরা। আর শেষে জিতলেন কে? মালাইকা ভক্তদের কাছে উত্তরটা ভীষণ রকমের সহজ। তিনি হলেন মালাইকা আরোরা। এই ভিডিও শেয়ার করে ট্রেনােরের উদ্দেশ্যে অর্জুন কাপুর লিখলেন প্রেমিকা যখন জিম ট্রেনার থেকেও বেশি কঠিন হয়ে ওঠে। তাদের এই ভিডিওতে এবার নজর নেট দুনিয়ার। গত আড়াই বছরেরও বেশি সময় ধরে মালাইকা ও অর্জুন একে অন্যের সঙ্গে প্রেমে মত্ত। মালাইকার কাছাকাছি থাকার জন্য সদ্য একটি বাড়িও কিনেছেন অর্জুন কাপুর। এই হট, স্টানিং স্টারের পাশে দিব্যি মানায় অর্জুনকে, কারণ একটাই। তিনি নিজেকে যেভাবে ধরে রেখেছেনতা যে কোনও স্টারকে তাক লাগাতে সক্ষম। কিন্তু কোথাও গিয়ে যেন এই সেলেবকেই সম্পর্ক ঘিরে পড়তে হয় বিতর্কে। তবে এখন সেসব ভূলে কেবলই ছুটি কাটানোর পালা। 

Follow Us:
Download App:
  • android
  • ios