একই ছবিতে থাকছেন বলিউডের তিন বাঘা বাঘা পুলিশ অফিসার চরিত্র, সিম্বা, সুর্যবংশী ও সিংঘম। সোমবারই মুক্তি পেল সূর্যবংশী ছবির ট্রেলার। সেখানেই সময় সকলের  পৌঁছতে পারলেন না সিম্বা তথা রণবীর সিং। মুহূর্তে রেগে গেলেন সূর্যবংশী।  সকলের সমানে যা করালেন, তা মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়। ছবির কাজ শেষ। চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি। 

আরও পড়ুনঃছবির সেট থেকে ফাঁস লুক, আবারও নেটদুনিয়ায় ঝড় তুললেন পারফেকশনিস্ট

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

All the fun n gossip of #ranveersingh at the trailer launch

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Mar 2, 2020 at 1:12am PST

 

আরও পড়ুনঃবাঘি ২-এর আয়ে স্বপ্নের বাড়ি টাইগারের, রইল অন্তরমহলের ছবি

সোমবার মুক্তি পেল ছবির এক দীর্ঘ ট্রেলার। সেখানেই দেখা গেল ছবিতে একই সঙ্গে দর্শকেরা পেতে চলেছেন একই সঙ্গে তিন তারকাকে, অক্ষয় কুমার, অজয় দেবগণ ও রণবীর সিং। ট্রেলার মুক্তির সাংবাদিক বৈঠকে  উপস্থিত ছিলেন ছবির পরিচালক রোহিত শেট্টি থেকে শুরু করে দুই তারকা। সময় মত হাজির হতে পারেননি রণবীর কাপুর। সকলের সামনেই কান ধরে ওঠ বস করালেন অক্ষয় কুমার। 

 

 

আরও পড়ুনঃএকই ফ্রেমে সিম্বা-সূর্যবংশী-সিংঘম, ছবির ট্রেলারে ছয়লাপ সিনেদুনিয়া

নেট দুনিয়ায় এই ভিডিও সামনে আসতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ল। তিন পুলিশ অফিসারের উপস্থিতিতেই ছবির ট্রেলার বাজিমাত। জঙ্গি হামলার ওপর তৈরি এইস ছবি নিয়ে দর্শকদের মধ্যে কৌতুহলের পারদ ছিল প্রথম থেকেই। এবার সেই ছবি মুক্তির পথে। মার্চ মাসেই মুক্তি পাচ্ছে এই ছবি। ২৪ মার্চ থেকেই মুম্বাইতে ২৪ ঘন্টা খোলা থাকবে প্রেক্ষাগৃহ। সেই উপলক্ষ্যেই এই দিন বিকেলে মুক্তি পাবে এই ছবি।