মিশন মঙ্গল ছবির খবর প্রকাশ্যে আসার পর থেকেই তা যেন একপ্রকার অক্ষয় কুমারেরই ছবিতে পরিণত হয়েছে। ছবিতে যে একই সঙ্গে একাধিক অভিনেত্রী রয়েছেন সেই দিকে নজর দিলেন না অনেকেই। কিংবা অক্ষয়ও নিজে বেশি লাইম লাইটে ছিল। এই ধরনেরই নানা মন্তব্য তৈরি হয়েছে ছবিকে ঘিরে। মিশন মঙ্গল ছবিটি মুক্তির পর থেকেই এই প্রসঙ্গে একে একে উঠে আসে। 

আরও পড়ুনঃ প্রকাশ্যেই সলমন খানকে বিয়ের ইচ্ছে প্রকাশ করলেন এই নায়িকা

একই ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে রয়েছেন চার অভিনেত্রী। ফলে এই ছবিতে সর্বাধিক প্রাধান্য পেয়েছেন অক্ষয় কুমার। ছবির পোস্টার মুক্তির পরই এই নিয়ে মুখ খুলেছিলেন তাপসী পান্নু ও সোনাক্ষী সিনহা। এখনও কী এই সময় রয়েছে যে খানে একটি ছবিকে প্রতিনিধিত্ব করবেন একজন অভিনেতা! সম্প্রতিই এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গ তুলে ধরেছিলেন তাপসী পান্নু। এবার এই ছবিকে ঘিরেই একের পর এক নায়িকা সরব হলেন। ছবির সঙ্গে ওতেপ্রোতভাবে জড়িয়ে রয়েছে একটাই নাম অক্ষয় কুমার। 

আক্ষেপের সুর শোনা গেল বিদ্যা বালানের গলায়। এক সাংবাদিক সাক্ষাৎকারের বিদ্যা নম্রতার সঙ্গেই জানালেন মনের ভাব। তিনি বলেন এই ছবি নয়ে কথা বলার সময় যদি কেউ এটাকা অক্ষয় কুমারের ছবি বলে তাতে রেগে যাওয়ার কিছু নেই। তবে একদিন এই সময় খুব ভয়ঙ্করভাবে পাল্টে যাবে। আমার নাম নেওয়া হয়নি বলে কান্নার কোনও মানে হয় না।