Asianet News BanglaAsianet News Bangla

Vidya Balan : ক্যামেরার সামনে পোশাক পাল্টাচ্ছেন বিদ্যা বালান, ভিডিও দেখে চোখ কপালে

নয়া ট্রেন্ডে গা ভাঁসালেন বলি অভিনেত্রী বিদ্যা বালন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন বিদ্যা, যার ব্যাকগ্রাউন্ডে বাজছে 'মানিকে মাগে হিথে'।এই গানের সঙ্গেই রিল ভডিও পোস্ট করেছেন বিদ্যা বালান। তবে ভিডিওর মধ্যে যা চমক দিলেন বিদ্যা তা দেখেই যেন থ অনুরাগীরা। অন ক্যামেরাতেই একের পর এক পোশাক বদলাচ্ছেন বিদ্যা বালন। নেটমাধ্যমে হু হু করে ছড়িয়ে পড়ছে বিদ্যার এই ভাইরাল হওয়া ভিডিও।

Vidya Balan shares a reel video goes viral on social media BRD
Author
Kolkata, First Published Nov 12, 2021, 9:10 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নয়া ট্রেন্ডে গা ভাঁসালেন বলি অভিনেত্রী বিদ্যা বালন (Vidya Balan)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন বিদ্যা, যার ব্যাকগ্রাউন্ডে বাজছে 'মানিকে মাগে হিথে'। এই মুহূর্তে  সবথেকে জনপ্রিয় গানের মধ্যে অনত্যম এই গান যা কিনা সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে। এই গানের সঙ্গেই রিল ভডিও (Reel Video) পোস্ট করেছেন বিদ্যা বালান। তবে ভিডিওর মধ্যে যা চমক দিলেন বিদ্যা তা দেখেই যেন থ অনুরাগীরা। অন ক্যামেরাতেই একের পর এক পোশাক বদলাচ্ছেন বিদ্যা বালন (Vidya Balan) । নেটমাধ্যমে হু হু করে ছড়িয়ে পড়ছে বিদ্যার এই ভাইরাল হওয়া ভিডিও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vidya Balan (@balanvidya)

 

পোশাক বদলানোর ভিডিওর সঙ্গে (Viral Video) একটি মজাদার ক্যাপশনও জুড়ে দিয়েছেন বিদ্যা (Vidya Balan)। যেখানে লেখা রয়েছে, 'দিওয়ালি চলে গেছে ? কীভাবে ? আমি তো নিজের এই লুকগুলি দেখাতেই পারলাম না'। ভিডিওতে একাধিক পোশাক পাল্টাতে দেখা যাচ্ছে  বিদ্যা বালানকে। কখনও বাড়ির পোশাকে তো কখনও আবার লং ড্রেসে,কখনও ওয়ান পিস এবং কখনও শাড়িতে দেখা মিলেছে নায়িকার। অভিনেত্রীর এই লুক দেখে মুগ্ধ নেটিজেনরা। মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে। সকলেই ভালবাসা উজাড় করে দিয়েছেন বিদ্যা বালানকে (Vidya Balan) ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vidya Balan (@balanvidya)

 

ভিডিও দেখেই বোঝা যাচ্ছে এখনও পর্যন্ত পুজোর আমেজ কাটিয়ে উঠতে পারেননি বিদ্যা বালন। দিওয়ালির (Diwali) রেশ এখনও পর্যন্ত কাটেনি। তবে রিল ভিডিওর এই চমক বেশ তাড়িয়ে উপভোগ করছেন ভক্তরা। স্পষ্টবাদী, ঠোঁটকাটা হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি অভিনেত্রী বিদ্যা-বালনের (Vidya Balan)। বরাবরই সোজা সাপটা কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী। বলিউডে নারীকেন্দ্রিক ছবি করার পাশাপাশি হিন্দি ছবির চিত্রনাট্যে নারী চরিত্রের ভূমিকায় রদবদল আনার পিছনে অনেকটাই অবদান রয়েছে বিদ্যার। সমালোচনা যেন তার পিছু ছাড়ে না। শরীরের বাড়তি ওজন থেকে পোশাকের জন্য বারবার কটাক্ষের মুখে পড়েছেন বিদ্যা।  যদিও তিনি কোনওকিছুকে পাত্তা নিতে নারাজ। তিনি রয়েছেন খোশমেজাজে। 

আরও পড়ুন-Anupam Roy Divorce: ৬ বছরের দাম্পত্যে ইতি, 'বিয়ে ভাঙলেও বন্ধুত্ব থাকবে', জানিয়ে দিলেন অনুপম-পিয়া

আরও পড়ুন-Kangana Ranaut : গোপনে চলছে প্রেম, ৫ বছরের মধ্যে মা হতে চান, সংসারের প্ল্যান ফাঁস কঙ্গনার

আরও পড়ুন-Ishq with Nusrat : 'ভালবাসায় বোল্ড ' নুসরত, কারা শোনাবেন প্রেমের গল্প, অতিথি তালিকায় চমক

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vidya Balan (@balanvidya)

 

কিছুদিন আগেই সাক্ষাৎকারে যৌনতা নিয়ে কথা উঠতেই বিদ্যা বালন নিজের যৌন জীবনের বেশ কিছু গোপন কথা প্রকাশ করেছিলেন, তা-ও আবার প্রকাশ্যে। যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। বিদ্যা বালন জোর গলায় জানিয়েছিলেন, যারা বলেন চল্লিশ পেরোনোর পর একজন নারী আরও দুষ্টু হয়ে যান, তারা কিন্তু একেবারে ঠিক বলেন। আমিও তাদের সঙ্গে একমত। বিদ্যা বালন আরও বলেন, চল্লিশ পেরোনোর পর একজন নারী শুধু দুষ্টুই নয়, অনেক বেশি আকর্ষণীয় ও আবেদনময়ী হয়ে ওঠে। এরপরই আসল বোমাটা ফাটান অভিনেত্রী বিদ্যা বালন। বিদ্যার মতে, আমাদের মেয়েদের রীতিমতো শেখানো হয় সঙ্গম ব্যাপারটা আমাদের আনন্দের জন্য নয়। আর এই কারণের জন্যই ৪০ পেরোনোর পরই অনেক বেশি আকর্ষণীয় ও সাহসী হয়ে ওঠেন মেয়েরা। কারণ ৪০ পেরোনোর পর নারীদের যেন ভয়টা অনেকটাই কেটে যায়। তাদের আর কোনও কিছুতেই ভয় লাগে না। শুধু তাই নয়,যৌনতা এবং সঙ্গম যে তাদের জন্য কতটা আনন্দের তাও যেন বেশি ভাল উপলব্ধি করতে পারেন নারীরা। যৌনতা নিয়ে খুল্লামখুল্লা মন্তব্যের পরই সামান্য থেমে নিজেকে নিয়ে বিদ্যা বলেন, ৪০ পেরোনের পর  আমার মনে হয় বয়স যেন কমছে। এখন সিরিয়াস ব্যাপারটাকেই ভাগিয়ে দিয়েছি। আগে যেমনটা ছিলাম এখন আর তেমনটা নেই। বিদ্যা আরও বলেন, যখন কুড়ির কোঠায় ছিলাম তখন শুধু স্বপ্নেরপিছনে ছুটতাম। ৩০-এ এসে নিজেকে আবিস্কার করতে শুরু করলাম। এবং ৪০ পেরোনোর পর জীবনটাকে চুটিয়ে উপভোগ করছি। অভিনেত্রীর এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষে। অন্যদিকে শেরনি ছবির কাজ শেষ করেই নতুন ছবি কাজ শুরু করেছেন বিদ্যা বালন।  রোম্যান্টিক কমেডি ড্রামা-তে ইলিয়ানা ডিক্রুজ, প্রতীক গান্ধী রয়েছে। এখনও পর্যন্ত ছবির নাম আনুষ্ঠানিক ভাবে জানানো হয়নি।


 

Follow Us:
Download App:
  • android
  • ios