Asianet News BanglaAsianet News Bangla

ভক্তের সঙ্গে সেলফি তুলতে উঁচু বিল্ডিং থেকে লাফ বিদ্যুৎ জামওয়ালের, ভিডিও দেখে থ নেটদুনিয়া!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিদ্যুৎ জামওয়াল-এর একটি ভিডিও নিয়ে খুবই আপ্লুত নেট নাগরিকরা, যেখানে দেখা যাচ্ছে নিজের ভক্তের সঙ্গে ছবি তোলার জন্য উঁচু বিল্ডিং এর বারান্দার রেলিং টপকে নীচের লোহার মাচার উপর লাফ দিলেন অভিনেতা তাঁর কনস্ট্রাকশন-ওয়ার্কার ভক্তের সঙ্গে ছবি তোলার জন্য, এবং মুহূর্তে ভাইরাল ভিডিও টি।

Vidyut Jamwal climbed down in Scaffolding  for a selfie with construction labour caught in a viral video anbad
Author
Kolkata, First Published Jul 1, 2022, 2:53 PM IST

এই মুহূর্তে বলিউডের অন্যতম ব্যস্ত নায়ক বিদ্যুৎ জামওয়াল। তিনি অভিনয়ের চেয়েও তাঁর দুঃসাহসী ও অসাধারন স্টান্ট প্রতিভার জন্য সুপরিচিত। মার্শাল আর্টস তাঁর নখদর্পনে, এছাড়াও ফিটনেসের বিষয় যথেষ্ট সচেতন তিনি। তাঁর ওয়ার্কআউট ভিডিও গুলো দেখলে হতবাক হতে হয়।  কমান্ডো অভিনেতাকে সিনেমায় যে হার্ডকোর অ্যকশন গুলি করতে দেখা যায়, তাঁর বেশিরভাগ কিন্তু অভিনেতা নিজেই পারফর্ম করেন। তিনি অন-স্ক্রিনে ভয়ঙ্কর স্টান্ট করার জন্য পরিচিত তাঁকে সারা বিশ্বের শীর্ষ ছয়জন মার্শাল আর্টিস্টের মধ্যে একজন মনোনীত করা হয়।এবং তিনিই একমাত্র ভারতীয় যিনি লুপার দ্বারা কিউরেট করা মর্যাদাপূর্ণ তালিকায় স্থান পেয়েছেন। বিদ্যুৎ সেই প্রসঙ্গে বলেছিলেন“এটি সত্যিই একটি সম্মানের বিষয়। এই ধরনের স্বীকৃতি আমাকে আরও কঠোর পরিশ্রম করতে অনুপ্রাণিত করে এবং মুহুর্তে আমি একজন গর্বিত ভারতীয় বলে মনে করি।'

আরও পড়ুন,একসাথে পিলু ও খেলনাবাড়ি, রথ-যাত্রা স্পেশাল এপিসোড, রথের দিন জমজমাট জি বাংলা

আরও পড়ুন,অবশেষে সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন কিয়ারা? নিজেই খোলসা করলেন অভিনেত্রী !

আরও পড়ুন,হটনেস অ্যলার্ট! নতুন টিউব টপ ও মিনি স্কার্টে শহরের তাপমাত্রা কয়েক গুণ বাড়িয়ে দিলেন উত্তরফি

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও খুবই ক্রেজ ছড়িয়েছে। ভিডিও তে দেখা যাচ্ছে, বিদ্যুৎ জামওয়াল একজন কনস্ট্রাকশন কর্মীর সঙ্গে কথা বলছেন, তিনি একটি বিল্ডিং এর বারান্দা থেকে সেই মানুষটির সঙ্গে কথা বলছেন। এবং সেই কনস্ট্রাকশন কর্মী একটি বিল্ডিং এ বাধা উঁচু লোহার রডের মাচার উপর দাঁড়িয়ে কাজ করতে করতে হঠাৎই তাঁর প্রিয় অভিনেতা কে দেখতে পান বিল্ডিং এর বারান্দায়, উচ্ছসিত হয়ে তিনি বিদ্যুৎ কে বলেন,তিনি বিদ্যুতের ভক্ত, তাঁর সব ছবি তিনি দেখেছেন, বিদ্যুৎ কে খুবই ভালো লাগে তাঁর এবং  তিনি তাঁর সঙ্গে ছবি তুলতে চান। বিদ্যুৎ ও বারান্দা দিয়ে তাঁর সাথে কথা বলতে থাকেন তাঁকে জিজ্ঞাসা করেন যে তাঁর কোন কোন ছবি দেখেছেন তিনি, এবং যখন তাঁর ভক্ত তাঁকে বলেন যে বিদ্যুতের স্টান্ট ও অ্যকশন গুলি তাঁর খুব ভালো লাগে, তখন বিদ্যুৎ তাঁকে বলেন যে 'আপনাদের মতন স্টান্ট কোনো সিনেমার হিরো করতে পারেনা।' এবং সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়, বিদ্যুৎ তাঁকে বলেন যে তিনি ঐ উঁচু লোহার রডের মাচার ওপর গিয়ে তাঁর ভক্তের সাথে ছবি তুলবেন। ভক্তও রাজি হয়ে যান এক কথায়।

এরপর দেখা যায় বিদ্যুৎ এগিয়ে গিয়ে বারান্দার রেলিং টপকে লোহার মাচার উপর উঠে পড়েন,সিনেমায় যেমন তাঁকে দেখা যায় উঁচু বিল্ডিং এর এক কার্নিশ থেকে আরেক কার্নিশ এ ছুটে চলেছে ভিলেন কে ধাওয়া করে, এখানেও ওই লোহার রডের মাচার টপকে টপকে তিনি পৌঁছন তাঁর ভক্তের কাছে, যেখানে একটু অসাবধান হলেই পা পিছলে ভয়ঙ্কর কোনো বিপদ হতে পারতো যখন-তখন, পিছন থেকে কেউ  একজন তাঁকে বারণ করতেও শোনা যায় এরকম বিপদজনক ঝুঁকি না নিতে, কিন্তু ভগবান কি ভক্তের ডাকে সাড়া না দিয়ে পারে? বিদ্যুতের সাথে একটি ভিডিও তোলে তাঁর ভক্ত তাকে বলতে শোনা যায় যে তিনি আজ ভীষন খুশি নিজের প্রিয় অভিনেতার সাথে ছবি তুলতে পেরে, এবং তখন বিদ্যুৎও বলেন যে তিনিও খুব খুশি তাঁর সাথে ছবি তুলতে পেরে। এই কনস্ট্রাকশন কর্মীরা জীবনের কত ঝুঁকি নিয়ে উঁছু-উঁচু বিল্ডিং এ আমাদের জন্য কাজ করেন, আর সেই কর্মী দের চেয়ে ভালো স্টান্ট কোনো অ্যকশন হিরোও করতে পারেননা এটিই বলতে চেয়েছেন বিদ্যুৎ।বিদ্যুৎ বরাবরই খুবই মাটির মানুষ, ফেম, স্টারডম এগুলি থেকে তিনি অনেক দূরে থাকেন। তিনি মানুষের সাথে মিশতে ভালোবাসেন। দেখা যায় লোহার রড টপকে টপকে গিয়ে পৌঁছন তাঁর ভক্তের কাছে এবং তাঁর সাথে নিজে সেলফি তোলেন। তারপরেই ভাইরাল হয় ভিডিও টি। ভিডিও দেখে আপ্লুত বিদ্যুতের ফ্যানেরা, উচ্ছসিত হয়ে তাঁরা কমেন্টে ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নায়ক কে। কেউ কেউ লিখেছেন যে এই জন্য বিদ্যুৎ কে এত ভালোলাগে, মাটির মানুষ তিনি। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios