একের পর এক টিকটকে মজেছেন অষ্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। কখনও ' শীলা কি জাওয়ানি' , কখনও 'বাট্টা বোমা', আবার কখনও 'মুকাবিলা' তালে শরীরী মোচড়ে সকলের নজর কাড়ছেন ক্রিকেটার তারকা। তবে কখনও একা, আবার মাঝে মাঝে সস্ত্রীক কন্যাকেও তার সঙ্গে ভিডিওতে দেখা যাচ্ছে। একটানা লকডাউনের মাঝে বিনোদনের রসদ দিয়েই যাচ্ছেন ডেভিড। এবারও নয়া চমক নিয়ে হাজির হয়েছেন ডেভিড।

আরও পড়ুন-এবার প্রভু দেবার জনপ্রিয় মুকাবিলা গানে কোমড় দোলালেন সস্ত্রীক ওয়ার্নার...

বাহুবলির সাজে এবার দেখা গিয়েছে ডেভিডকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বাহুবলির বিখ্যাত সংলাপ  লিপ সিঙ্ক করেছেন ডেভিড। সঙ্গে তার মেয়েও রয়েছে। প্রভাসের এই ডায়লগে অনেকের মন জিতে নিয়েছেন এই তারকা।  ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ১.৮ মিলিয়নেরও অনেক বেশিবার ভিডিওটির ভিউ হয়েছে। দেখে নিন ভিডিওটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Guess the movie!! @sunrisershyd

A post shared by David Warner (@davidwarner31) on May 16, 2020 at 3:30am PDT

 

আরও পড়ুন-'বাট্টা বোমা'র তালে শরীরী মোচড় সস্ত্রীক ডেভিড ওয়ার্নারের, মুহূর্তে ভাইরাল ভিডিও...

কোভিড-১৯ এর জেরে একটানা লকডাউন চলছে সারা বিশ্বে। সারা দেশ জুড়ে করোনা আতঙ্ক গ্রাস করেছে। যার জেরে নাজেহাল বিশ্ববাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে  সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। লকডাউনের জেরে বন্ধ হয়েছে একাধিক খেলার টুর্নামেন্ট। লকডাউনের জেরে সাধারণ মানুষ থেকে তারকারা প্রত্যেকেই  নিজ নিজ উপায়ে সময় কাটাচ্ছেন। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অষ্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। সম্প্রতি টিকটকে মজেছেন এই ক্রিকেট তারকা। স্ত্রী ক্যান্ডিস এবং মেয়েকে নিয়ে ফুলদমে টিকটকের মজা নিচ্ছেন অভিনেতা। লকডাউনের মধ্যে মাঝেমধ্যেই মজার মজার ভিডিও শেয়ার করেছেন ডেভিড।