সুশান্তের মৃত্যুর পর থেকেই এক কথায় রিয়ার ওপর ক্ষোভ উগরে দিয়েছে নেট দুনিয়া। একের পর এক অভিষোগ হেনেছেন নেটিজেনরা। তাঁর সঙ্গে সুশান্তের সম্পর্কের সমীকরণ থেকে শুরু করে রিয়ারর চরিত্র, একে একে কাঠগোড়ায় উঠেছে সব কিছুই। তবুও চুপ করেই ছিলেন রিয়া। প্রকাশ্যে কোনও কথাই বলতে শোনা যায়নি তাঁকে। পুলিশি জেরার মুখে পড়ে দিয়েছিলেন বয়ান। 

আরও পড়ুনঃ 'অত্যন্ত ছাপোষা জীবন যাপন করি, কীভাবে এত বিল অসম্ভব', অবাক কৌশিক গঙ্গোপাধ্যায়

তবে সুশান্তের মৃত্যুর একমাস কেটে গেলেও রিয়ার পিছু ছাড়তে নারাজ নেটদুনিয়া। একাধিক তথ্যের সঙ্গে সামনে উঠে আসে নানা কুকথা, হিংসা আর হুমকি, যা দেখে নিরবতা ভাঙলেন অভিনেত্রী। চলতি সপ্তাহের শুরুতেই তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন একটি পোস্ট। সেখানে স্পষ্ট লেখা ছিল রিয়াকে খুন ও ধর্ষণ করার হুমকি। যার স্ক্রিনশর্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। 

 


রিয়ার এই পোস্ট দেখা মাত্রই তৎপর হয় মুম্বই পুলিশ। এবার দুই অ্যাকাউন্ট হোল্ডারের নামে লিখিত অভিযোগ দায়ের করেন মুম্বই পুলিশ। ইনস্টাগ্রামে থাকা সেই দুই ব্যক্তি এখন পুলিশের নজরে। কেবল রিয়াই নন, একাধিক তারকাই এই ধরনের মন্তব্যের সন্মুখীন হয়ে থাকেন মাঝে মধ্যেই। তবে রিয়াকে ঘিরে নেটদুনিয়ার তোপ কোনও মতেই কমছে না, সুশান্তের মৃত্যুের আগে তিনিই ছিলেন অভিনেতার সঙ্গে, তাই সব সূত্রেই নাম জড়াচ্ছে রিয়া চক্রবর্তীর। আবারও পুলিশি জেরার মুখে পড়তে হতে পারে রিয়াকে।