দুদিন আগেই মিলেছিল সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের মৃত্যুর খবর। করোনা প্রাণ কেড়েছিল তাঁর। মুহূর্তে শোকের ছায়া পড়ে বলিউডে। করোনায় সংক্রমণের সঙ্গে সঙ্গে তাঁর শরীরে ছিল একাধিক সমস্যা। যদিও গায়ক ও সুরকার সেলিমের দাবি ছিল, করোনাতে মারা যাননি ওয়াজিদ। কিন্তু হাসপাতাল সূত্রে খবর তাঁর দেহে করোনা পাওয়া গিয়েছে। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁর মাও। 

আরও পড়ুনঃ বাসু চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ মোদির, ট্যুইট করলেন অমিতাভ বচ্চন, অরিন্দম শীলও.

 

 

ওয়াজিদ মারা যাওয়ার পরই নেট দুনিয়াতে ভাইরাল হয়েছিল তাঁর দাবাং ছবির গান। এটি ছিল একটি পুরোনোব ভিডিও, যেখানে দেখা যায় ওয়াজিদ হাসপাতালে শুয়ে গান গাইছেন দাবাং ছবির। তবে এবার সামনে এল তাঁর শেষ হাসপাতালে ভর্তি হওয়ার পরের ভিডিও। শেষ সময়ও ওয়াজিদ মেতে ছিলেন সুরে। ফোনে পিয়ানো অ্যাপে তুলেছিলেন ধুন। সেই ভিডিও এবার নেট দুনিয়ায় শেয়ার করলেন সাজিদ। 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A heart breaking old video of #wajidkhan . This is not a recent video. #rip

A post shared by Viral Bhayani (@viralbhayani) on May 31, 2020 at 11:29pm PDT

আরও পড়ুনঃ প্রেমে ভেঙেছিল মন, কী কারণে অক্কিকে ছেড়েছিলেন প্রেমিকা, খোলসা করলেন নিজেই

ওয়াজিদ আর নেই, ফলে জনপ্রিয় জুটির দেখা আর মিলবে না বলিউডে। মাত্র ৪২ বছর বয়সে করোনা কাড়ল ওয়াজিদের প্রাণ। ইতিমধ্যেই মহারাষ্ট্রে করোনার সংক্রমণের সংখ্যা হুহু করে বেছে। বলিউড তারকাদের মধ্যেও হানা দিয়েছে মারণ ভাইরাস। মারা যাওয়ার পর ইরফান খানের দেহের পাশেই করব দেওয়া হয় ওয়াজিদকে। লকডাউনে সেভাবে কেউ থাকতে পারেনি শেষকৃত্যে। এখনও জানেন না ওয়াজিদের মা ছেলের মৃত্যু সংবাদ।