Asianet News BanglaAsianet News Bangla

এডিট করা হয়েছে নগ্ন ছবি, মুম্বই পুলিশকে সাফ জানালেন রণবীর, ফরেন্সিক রিপোর্টের অপেক্ষা

নগ্ন ছবিকে কেন্দ্র করেই বলিউডের খিলজি রণববীর সিং-কে নিয়ে এই মুহূর্তে উত্তাল বলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া।  নয়া খবরে শোনা যাচ্ছে রণবীর পুলিশ অফিসারদের জানিয়েছেন তার নগ্ন ছবি গুলির মধ্যে একটি ছবি মফর্ড করা হয়েছে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে।
 

Was Ranveer Singh s Nude Photo Morphed heres what acto told mumbai police BRD
Author
First Published Sep 15, 2022, 12:06 PM IST

ইতিমধ্যেই বলিপাড়ার 'এ' লিস্টারদের মধ্যে ইতিমধ্যেই নিজের নাম করে নিয়েছেন অভিনেতা রণবীর সিং।  অন্যদিকে নিজের আতরাঙ্গি পোশাক নিয়ে সর্বদাই বিতর্কে জড়ান রণবীর সিং। শরীরে নেই কোনও  সুতো, পুরোপুরি নগ্ন হয়েই অন ক্যামেরায় সেক্সি পোজ দিয়ে ঝড় তুলছিলেন রণবীর সিং। পোশাক খুলে ন্যুড অবস্থায় পেপার ম্যাগাজিনের কভারের জন্য ক্যামেরায় সামনে এসে সকলকে চমকে দিয়েছিলেন বলিউডের খিলজি। অভিনেতার সেক্সি ন্যুড ফিগার দেখতেই হামলে পড়েছিলেন ভক্তরা। রণবীরের নগ্ন ছবিকে কেন্দ্র করে আলোচনা যেন থামছেই না।

নগ্ন ছবিকে কেন্দ্র করেই বলিউডের খিলজি রণববীর সিং-কে নিয়ে এই মুহূর্তে উত্তাল বলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া। যদিও তা হবে নাই বা কেন।  নিজেকে ছকভেঙে এভাবে যে বেরিয়ে আসতে পারে তাকে নিয়ে চর্চা লেগেই থাকে। মুহূর্তের মধ্যে নেটপাড়ায় আগুন জ্বালিয়ে দিয়েছেন রণবীর সিং। পোশাক খুলে ন্যুড অবস্থায় ক্যামেরায় সামনে এসে নানা জটিলতার মধ্যে পড়তে হয়েছিল রণবীরকে। বিবস্ত্র অভিনেতাকে দেখে কেউ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তো কেই গালিগালাজ দিয়েছেন এমনকী জড়িয়েছিলেন আইনি বিপাকেও।  ২৯ আগস্ট তা নিয়ে জেরার মুখেও পড়েছিলেন  নায়ক। নয়া খবরে শোনা যাচ্ছে রণবীর পুলিশ অফিসারদের জানিয়েছেন তার নগ্ন ছবি গুলির মধ্যে একটি ছবি মফর্ড করা হয়েছে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে।

 রণবীর পুলিশকে জানিয়েছেন, তিনি মোট ৭ টা ছবি শেয়ার করেছিলেন সেই সময়। তার মধ্যে ভাইরাল হওয়া একটি  ছবি ছিল না। ইতিমধ্যেই সেই ছবি পরীক্ষার জন্য ফরেন্সিক ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে। রণবীরের ছবি যদি সত্যিই মর্ফড করা হয় এবং তা প্রমাণিত হয়, তাহলে তিনি ছাড়া পাবেন। ওই ভাইরাল ছবিতে রণবীরের গোপনাঙ্গ দেখা গেছিল বলেই এত শোরগোল পড়ে গিয়েছিল জানিয়েছেন পুলিশ। এনজিও তরফ থেকে রণবীরের বিরুদ্ধে অভিযোগে জানানো হয়েছিল  যে, ক্যামেরার সামনে নগ্ন হয়ে মহিলাদের ভাবাবেগে আঘাত হেনেছেন নায়ক। তার এই নগ্ন ফোটোশ্যুট অশ্লীল ও অত্যন্ত কুরুচিকর। ভারতীয় দন্ডবিধির ২৯২,২৯৩.৫০৯ এবং আইটি আইনের ৬৭ (এ )ধারায় রণবীরের বিরুদ্ধে মামলা রুজু করেছিল পুলিশ। অন্যদিকে মহিলা আইনজীবী বেদিকা চৌবে নিজের অভিযোগের ভিত্তিতে প্রতিলিপিতে স্পষ্ট জানিয়েছিলেন, রণবীর সিং নারীদের ভাবাবেগে আঘাত করেছেন। এবং এটা নারী জাতির অপমান। বলিউডের খিলজির বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্তও শুরু করেছিল মুম্বই পুলিশ। মার্কিন পপ কালচারের আইকন বার্ট রেন্ডলসের কায়দায় হট পোজ দিয়েছেন রণবীর। পেপার ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে হ্যান্ডসাম হাঙ্ক জানিয়েছিলেন, 'ক্যামেরায় সামনে শারীরিক ভাবে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কোনও ব্যাপার নয়। আমি কিছু কাজের মাধ্যমে আমার আত্মাকে নগ্ন করে দর্শকদের সামনে হাজির করিয়েছি। ওটাকেই বলে আসল নগ্ন হওয়া'। 

Follow Us:
Download App:
  • android
  • ios