Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding: 'ফোন রিসেপশনে জমা দিন', বিয়ে বাড়ি পৌঁছতেই হাতে মিলছে একগুচ্ছ নিয়মাবলী

হোটেলে প্রবেশ করতেই মাথায় হাত। গেটেই মিলছে নিয়মের খসরা। যেখানে স্পষ্টভাষায় লেখা কি কি করা যাবে আর কি করা যাবে না। সবার আগে যা চোখে পড়ে, তা হল বড় বড় হরফে লেখা রয়েছে মোবাইল ফোনটি জমা দিয়ে আসুন। 

welcome notes with restrictions of katrina kaif and vicky kaushal marriage bjc
Author
Kolkata, First Published Dec 8, 2021, 8:11 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিয়ের আসরে বলিউড স্টার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এককথায় বলতে গেলে ঝড় তুলেছেন সর্বত্র। বি-টাউনের (Bollywood) এখন সাজ সাজ রব। ব্যাচেলর লাইফ শেষ, এবার সংসারে মন দেবে ক্যাটরিনা কাইফ। এই সেলেবের বিয়ে ঘিরে একাধিক গোপনীয়তার সত্বেও এবার ফাঁস হলদি অনুষ্ঠানের যাবতীয় তথ্য।৭ তারিখ থেকেই বসে গিয়েছে রাজকীয় বিয়ের আসর (Wedding Party)। একের পর এক সেলিব্রিটিরা এই বিয়েতে যোগ দিতে ইতিমধ্যেই রওনা দিয়েছেন রাজস্থানের (Rajasthan) উদ্দেশ্যে। তাদের জন্য বুকিং করা রয়েছে ৪৫ টি হোটেল। কারো যাতে কোথাও সমস্যা না হয় সেদিকেও দেওয়া হয়েছে কড়া নজর। কিন্তু প্রশ্ন একটাই অতিথিরা কি আদেও নিজের মতো করেই বিয়ে উপভোগ করতে পারবেন!

হয়তো নয়, কারণ নিয়ম অনুযায়ী এই বিয়েতে তোলা যাবে না একটিও ছবি রিল ভিডিও বা এই নিয়ে কারও সঙ্গে কোনো রকম আলোচনাও করা যাবে না। যার ফলে মন খুলে বিয়েতে সেলিব্রেশন বোধহয় সম্ভব হবে না। হোটেলে প্রবেশ করতেই মাথায় হাত। গেটেই মিলছে নিয়মের খসরা। যেখানে স্পষ্টভাষায় লেখা কি কি করা যাবে আর কি করা যাবে না। সবার আগে যা চোখে পড়ে, তা হল বড় বড় হরফে লেখা রয়েছে মোবাইল ফোনটি জমা দিয়ে আসুন। 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

আরও পড়ুনKatrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

এদিকে আয়োজনে থাকছে না কোনরকম ত্রুটি। মঙ্গলবার বসে গিয়েছে সংগীতের অনুষ্ঠান। এদিন ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনা ডান্স ফ্লোর কাঁপিয়েছেন কালা চশমা গানে। ঝড়ের গতিতে ভাইরাল খবর। এরপর আসে হালদি অনুষ্ঠানের পর্ব। বুধবার সকাল থেকেই হলুদের অনুষ্ঠানে গা ভাসাবে ক্যাটরিনা ও ভিকি কৌশল। এদিন দিনভর  কি বিশেষ আয়োজন থাকছে তা নিয়ে বিস্তারিত তথ্য ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে বিভিন্ন মহলে।

ঠিক সকাল ৮  টা থেকে ১০ টার মধ্যে ব্যবস্থা করা হয়েছে ব্রেকফাস্টের। এরপর বেশ কিছুটা সময়ের বিরতি। ফ্রেশ হয়ে সাজগোজ করে হলদি অনুষ্ঠানের জন্য নিজেকে তৈরি করে নিতে যতটা সময় লাগে, তার জন্য এক ঘন্টা বরাদ্দ রাখা হয়েছে। এবার ১১ টাই বসবে হলুদের অনুষ্ঠান। নাচে গানের সঙ্গে হুল্লোর, সেই সঙ্গে বিয়ের রীতিনীতি পালনে ব্যস্ত থাকবেন সকলেই। হলদির পর দুপুরে লাঞ্চ পর্ব। বিভিন্ন অনুষ্ঠানে দুপুর পর্যন্ত ব্যস্ত থাকবেন সকলেই। এরপর আবারো বেশ কিছুক্ষণের বিরতি। তারপর পাল্লা রাতের সেলিব্রেশনের। এদিন রাতে বিশেষ পার্টির ব্যবস্থা করা হয়েছে। সেখানে বিভিন্ন সেলেবরা পারফর্ম করবেন।

Follow Us:
Download App:
  • android
  • ios