একটুতেই মেজাজ হারিয়ে ফেলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। একের পর এক খবরে মন্তব্য করতেও পিছপা হননা অভিনেতা। তাই সবসময়েই খবরের শিরোনামে উঠে আসে তার নাম। এবার বাবাকে নিয়ে মুখ খুললেন বলি অভিনেতা রণবীর কাপুর। 

আরও পড়ুন-শয্যাসঙ্গিনীর সঙ্গে ফ্রেমবন্দি বিছানার ঘনিষ্ঠ মুহূর্ত , নেটিজেনদের ট্রোলের মুখে সুস্মিতার ভাই...

বর্তমানে করোনা আতঙ্ক গ্রাস করেছেন গোটা বিশ্ববাসীকে। করোনা থেকে বাঁচতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেতা। বলি অভিনেতা রণবীর কাপুর জানিয়েছেন, বয়স তখন ১২ বছর। ওই ছোট বয়সেই একবার বাবা ঋষি কাপুরের রাগের মুখে পড়েছিলেন তিনি। বাড়িতে পুজো চলাকালীন জুতো পড়েই পুজোর মন্ডপে হাজির হয়েছিলেন তিনি। যা দেখেই বেজায় চটেছিলেন ঋষি কাপুর। আড়ালে গিয়ে নয়, বরং সকলের সামনে প্রকাশ্য সপাটে থাপ্পড় মেরেছিলেন রণবীরকে। যদিও রণবীর অজান্তেই পুজোর ঘরে ঢুকে পড়েছিলেন।  হোম কোয়ারেন্টাইনে সেই পুরোনো দিনের কথাই তুলে ধরেছেন অভিনেতা।

আরও পড়ুন-ঐশ্বর্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ, খবর শুনে কী প্রতিক্রিয়া হয়েছিল অভিষেকের...

করোনা আতঙ্কে সকল তারকারাই এখন গৃহবন্দি। আর এই করোনা আতঙ্কেই আরও কাছাকাছি চলে এসেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। বিচ্ছেদের গুজব উড়িয়ে দিয়েই নতুন খবরে মজেছে নেটদুনিয়া। সম্প্রতি একটি ভিডিওতেই তার আরও কাছাকাছি দেখা গেছে। গোটা ২১ দিন ধরে ঘরবন্দি রয়েছেন সকলেই। সূত্র থেকে শোনা গেছে নতুন বাড়িতে দুজনেই একান্ত মুহূর্তের সময় কাটাতে ব্যস্ত রয়েছেন। ভিডিওটিতে রণবীর ও আলিয়ার সঙ্গে রণবীরের কুকুর লায়োনেলকেও দেখা গেছে। বেশ কয়েকটি ইনস্টা পোস্ট দেখেই তাদের লিভ-ইনের বিষয়টি যেন আরও জোড়ালো হয়েছে। এই করোনায় নাকি তাদের ফের একসঙ্গে আরও কাছাকাছি এনে দিয়েছে বলে জোর জল্পনা শুরু হয়েছে টিনসেল টাউনে।