ব়্যাপার 'বাদশা'। নামেই তার বিশ্বজোড়া পরিচিত। বাদশার গানের ব়্যাপে মজেছে জেন-ওয়াইরা। তিনি মাইক হাতে নিলেন কিছু না কিছু অভিনবত্ব থাকবে এই আশাতেই আশাবাদী সকলেই। সালটা ২০০৬। বিখ্যাত ব়্যাপার হানি সিংয়ের সঙ্গেই তার ব্যান্ড মাফিয়া মান্দীর কর্মজীবন শুরু। হানি সিংয়ের সঙ্গে কাজ করতে করতেই হঠাৎ বিচ্ছেদ ঘটে দুই জগৎজোড়া ব়্যাপারের। তখনও পর্যন্ত  অতটাও জনপ্রিয় হননি ব়্যাপার 'বাদশা'। তার আসল নাম আদিত্য প্রতীক সিং সিসোডিয়া।  আদিত্য প্রতীক থেকে কীভাবে ব়্যাপার 'বাদশা' হয়ে উঠলেন এর পিছনে রয়েছে একটি ছোট্ট ইতিহাস। যা নিজেই খোলসা করেছেন তিনি।

আরও পড়ুন-বালিশ দিয়ে নিজেকে মুড়লেন 'বাহুবলি' নায়িকা, নয়া ফ্যাশনে উষ্ণতায় মজেছে নেটিজেনরা...

ছোটবেলা থেকেই বলিউড বাদশা শাহরুখ খানের ফ্যান তিনি। স্টেজ শো আসার আগে নিজের আসল নাম নিয়ে দ্বিমত ছিলেন বলিউডের এই ব়্যাপার। নয়া নাম খুঁজতে খুঁজতেই হঠাৎই তার মাথায় আসে 'বাদশা' নামটি। এমনিতেই ছোট থেকে বাদশার ফ্যান। তাই আর দেরি না করে প্রিয় অভিনেতার নামটি নিজের নাম করে নেন আদিত্য প্রতীক সিং সিসোডিয়া। তারপর থেকেই বলিউডে ব়্যাপার 'বাদশা' নামেই তিনি পরিচিত হন এবং জনপ্রিয়তা লাভ করেন। সম্প্রতি ভিডিও বার্তায় সেই কথা নিজেই স্বীকার করেছেন এই গায়ক দেখে নিন ভিডিওটি।

 

নিজের নাম বদলে কেন রেখেছিলেন বাদশা, শেয়ার করলেন সেই কাহিনি, সৌজন্যে- হেলো #Entertainment #Bollywood #Badshah BADSHAH

Posted by Asianet News Bangla on Sunday, April 26, 2020

 

আরও পড়ুন-করোনা নিয়ে আশার আলো দেখল দেশবাসী, ৩ সপ্তাহের মধ্যে ভারতে শুরু হচ্ছে ভ্যাকসিনের উৎপাদন...

আরও পড়ুন-করোনা এবার প্রাণ কাড়ল কংগ্রেস নেতার, দেশে আক্রান্তের সংখ্যা ২৮ হাজার ছুঁতে চলল...

আরও পড়ুন-Coronavirus LIVE, মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী, দেশে আক্রান্তের সংখ্যা ২৭ হাজার ছাড়াল...

'ডিজে ওয়ালে বাবু'-গানের ব়্যাপেই বলিউডে ঝড় তুলেছেন বাদশা। মাত্র ৩০ ঘন্টার মধ্যে গানটি ইউটিউবে ১০ লাখেরও বেশিবার দেখা হয়েছিল। তারপর প্রথম ভারতীয় শিল্পী হিসেবে মাত্র ২৪ ঘন্টায় ৭৫ মিলিয়ন ভিউয়েরও রেকর্ড ভাঙেন তিনি। সম্প্রতি স্বপ্না চক্রবর্তীর বিখ্যাত গান 'বড় লোকের বেটি গো লম্বা লম্বা চুল'- গানে ঝড় তুলেছেন বাদশা। বাদশার  এই গানের সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন। জ্যাকলিন মানেই শরীরী হিল্লোল জাগানো আবেদনময়ী। তার উপর বঙ্গ ললনার রূপে ধরা দিয়েই সকলকে কাবু করেছেন জ্যাকলিন। লকডাউনের মধ্যে মারাত্মক ভাইরাল হয়েছে এই গানটি। গানটি প্রকাশ্যে আসার পরই  বিতর্ক, সমালোচনা ক্রমশই যেন বেড়েই চলেছে। যদিও এই সব কিছুর মধ্যেই তিনি বেশ খোশমেজাজেই আছেন