Asianet News BanglaAsianet News Bangla

ছেলের নাম আরিয়ান কেন রেখেছিলেন শাহরুখ, অভিনেতার নোংরা ভাবনা শুনলে চমকে যাবেন

বড় ছেলের নাম আরিয়ান কেন রাখা হয়েছিল জানেন। সেই কারণ শুনলে শাহরুখের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলবেন সবাই। কেই ভাববেন কোনও বাবা এভাবে ভাবতে পারে, তার সন্তান সম্পর্কে। 

Why did Shah Rukh Khan named his First son Aryan khan, know the reason bpsb
Author
Kolkata, First Published Oct 31, 2021, 2:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শাহরুখ খান(Shah Rukh Khan), এই একটা নামেই আজও কাঁপে তামাম মহিলা ভক্তকুল। সেই বলিউড কাঁপানো অভিনেতার কেরিয়ারে সেভাবে কখনও আইনের কালো ছাপ লাগেনি। কিন্তু ছেলে আরিয়ান খানের(Aryan khan) দৌলতে (Mumbai Drug Case) আদালতের দরজায় দরজায় ঘুরতে হয়েছে তাঁকে। বসাতে হয়েছে লিগাল টিম। গত ২রা অক্টোবর প্রমোদতরীর ক্রুজ পার্টি থেকে এনসিবি-র (NCB) হাতে গ্রেফতার হয়েছিল আরিয়ান খান। 

অবশেষে মিলল স্বস্তি। একাধিকবার ম্যাজিস্ট্রেট কোর্ট, সেশন কোর্ট খারিজ করেছে  আরিয়ানের জামিনের আবেদন। বুধবারও আরিয়ানের জামিনের শুনানির আবেদন বেশি দূর এগোয়নি। অবশেষে বৃহস্পতিবার হাই কোর্টের শুনানিতে সবার মুখে যেন হাসি ফুটেছে। তবে আরিয়ানের জামিনের শুনানিতে হাজির ছিলেন না শাহরুখ খান ও গৌরী খান। 

Why did Shah Rukh Khan named his First son Aryan khan, know the reason bpsb

কিন্তু এসব তথ্য কপচানোর মাঝেই বেরিয়ে এসেছে আরেক তথ্য। বড় ছেলের নাম আরিয়ান কেন রাখা হয়েছিল জানেন। সেই কারণ শুনলে শাহরুখের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলবেন সবাই। অনেকেই ভাববেন কোনও বাবা এভাবে ভাবতে পারে, তার সন্তান সম্পর্কে। কিন্তু এভাবেই ভেবেছেন বাবা শাহরুখ। অনেকের মতে বাবা হিসেবে এমন ধারণা যদি থাকে, তবে ছেলে তো কুকীর্তি করবেই। সে নিন্দার ঝড় সামলে জেনে নিন কেন ছেলের নাম আরিয়ান রেখেছিলেন শাহরুখ খান। 

বলিউড আপন করে নিয়েছে শাহরুখকে। শাহরুখ খানের এই স্ট্রাগলের সময়ে তার পাশে ছিলেন গৌরী খান। গৌরী শাহরুখ খানকে সেই সময় বিয়ে করেন যখন তার কিছুই ছিল না, এক বুক স্বপ্ন ছাড়া। গৌরীকে সুখ কিনে দেওয়ার ক্ষমতা সেই সময় শাহরুখের না থাকলেও নিখাদ ভালোবাসা ও শান্তি দেওয়ার চেষ্টা করতেন। এরপর “দিওয়ানা” সিনেমা তে নেগেটিভ রোলে অভিনয় করে দর্শকদের মনে চিরস্থায়ী জায়গা করে নেন আজকের “কিং খান”।

Why did Shah Rukh Khan named his First son Aryan khan, know the reason bpsb

এরপর বেশ কিছু ফ্লপ ফিল্মের শিকার হলেও কেরিয়ারে পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। শাহরুখ খান ও গৌরী খানের বিয়ের ছয় বছর পর তাদের কোল আলো করে আসে আরিয়ান খান। আরিয়ান খান তাদের প্রথম সন্তান। এক ইন্টারভিউতে শাহরুখ খান বলেছিলেন তিনি আরিয়ানকে সেই সব কিছু দেবেন যা তিনি কোনোদিন পাননি। গত 2 রা অক্টোবর মুম্বাই থেকে গোয়া গামী একটি ক্রুজে ড্রাগস পার্টি করার সময় এনসিবির হাতে গ্রেফতার হয় আরিয়ান।

এরপর থেকেই নিজের সর্বস্ব দিয়ে চেষ্টা করেন শাহরুখ ছেলে আরিয়ানকে বাঁচানোর। অবশেষে মেলে মুক্তি। শনিবার সকাল দশটায় জেল থেকে জামিনে ছাড়া পান আরিয়ান। এখানেই উঠে আসে তার নাম তত্ত্ব। 

Why did Shah Rukh Khan named his First son Aryan khan, know the reason bpsb

এক ম্যাগাজিনে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী একবার সিমি গেরেওয়ালের টক শো তে শাহরুখ খানকে আরিয়ান খানের নামকরণ এর কারণ জিজ্ঞাসা করা হয়। কী ভেবে আরিয়ান নাম রাখা হয়েছে, তা জানতে চাওয়া হলে শাহরুখ বলেছিলেন এই নাম হঠাৎই তার মনে এসেছিল। আর তিনি ভেবেছিলেন বড়ো হয়ে যখন আরিয়ান নিজের নাম মেয়েদের বলবে তখন ভালো ইম্প্রেশন হবে তার। মেয়েদের খুব সহজেই প্রভাবিত করতে পারবে আরিয়ান। মহিলা মহলে তার জনপ্রিয়তা বাড়বে। 

Follow Us:
Download App:
  • android
  • ios