সংস্থার দাবি বিগ বস একটি সম্পূর্ণ পারিবারিক রিয়্যালিটি শো। তবে এই জনপ্রিয় রিয়্যালিটি শো-এর বিরুদ্ধে উঠেছে অশ্লীলতার অভিযোগ। বিগ বস ১৩ সম্প্রচার বন্ধের দাবিতে সরব হয়েছেন উত্তেজিত জনতা। আপত্তিজনক দৃশ্য সম্প্রচার করছে বিগ বস ১৩, এই দাবিতে গাজিয়াবাদের বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুজ্জর তথ্য এবং সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে এই রিয়্যালিটি শো প্রদর্শন বন্ধ করে দেওয়ার জন্য ইতিমধ্যে একটি চিঠিও লেখেন। এই বিক্ষোভের আগুণ ছড়িয়েছে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টও।

আরও পড়ুন- বড় ধাক্কা! অশ্লীলতার অভিযোগে বিগ বস ১৩ বন্ধের দাবি বিজেপি বিধায়কের

মুম্বই-এ সলমানের আবাসনের সামনে শুক্রবার থেকেই বিক্ষোভ করছেন কারণি সেনারা। বিক্ষোভের জেরে গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট বাড়ানো হয়েছে নিরাপত্তার ব্যবস্থাও। এর মধ্যেই গুঞ্জণ শোনা যাচ্ছে  গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ছাড়ছেন ভাইজান। তবে জুহুর কাছাকাছি একটি বাংলো তৈরি করেছেন বলেও শোনা গিয়েছে। তবে কি বিগ বস ১৩-র এই বিক্ষোভ এড়ানোর জন্যই কি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ছাড়ছেন তিনি!

আরও পড়ুন- নয়া অবতারে রাজকুমার রাও, খেয়াল করালেন হলিউড সুপারস্টার লিওনার্দো ডি ক্যাপ্রিওকে

সূত্রের খবর অনুযায়ী, খান পরিবারের বন্ধুমহল থেকে শোনা গিয়েছে যেই বাড়ি থেকে ছোট থেকে বড় হয়েছেন সলমন, সেই বাড়ি তিনি ছাড়ছেন না। তবে ভাইজান এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেন নি। প্রসঙ্গত, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে বিগ বস ১৩ সম্প্রচার বন্ধের দাবিতে বিক্ষোভের জেরে পুলিশ এখনও অবধি ২০ জন বিক্ষোভকারী কে আটক করেছেন।