Asianet News BanglaAsianet News Bangla

Shah rukh Khan Throwback- কলকাতা স্টেশনে ট্রেনের অপেক্ষায় শাহরুখ, ভাইরাল ছবিতে কী আদেও শাহরুখ

ইনি কি শাহরুখ খান, ভাইরাল ছবি ঘিরে শুরু নেটদুনিয়ায় বচসা। 

why this picture person not shah rukh khan point arise by fans bjc
Author
Kolkata, First Published Nov 11, 2021, 8:58 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আশির দশকের কথা। একটা সাদামাটা পোশাক পরে স্টেশনে (Station) দাঁড়িয়ে রয়েছে কিং খান (Shah Rukh Khan)। হাতে রয়েছে একটি বস্তু। চোখটা ঠিক সেই দিকেই। পেছনে একটি গাছ, যা বাঁধানো। স্টেশনে (Station) আরও দাঁড়িয়ে কয়েকজন। এই অবস্থায় সেখান থেকে কেউ একজন ফ্রেমবন্দী করেন শাহরুখ খানকে (Shah Rukh Khan) । যে ছবি দেখা মাত্রই এক কথায় প্রথম চমকে ওঠে ভক্তমহল (Fans)। কিং খানের (King Khan) এতো পুরোনো ছবি! কিন্তু এর কিছুক্ষণের মধ্যেই আবার শুরু উল্টো বিতর্ক। 

পরিচালক অবিনাশ দাস (Abhinash Das) শেয়ার করেছেন একটি ছবি। ছবিটি শেয়ার করে তাঁর দাবি, এটি শাহরুখের (Shah Rukh Khan) কম বয়সের ছবি। তবে অনেকেই এই ছবিকে দেখে স্পষ্ট মন্তব্য করে বসেন, যে এই ছবিটি শাহরুখ খানের নয়। মজার কথা হল ছবিটি না কি তোলা কলকাতা স্টেশনে। যার জেরে আরও বিতর্ক ওঠে তুঙ্গে। ছবি ঘিরে একের পর এক যুক্তি আসে সামনে। আশির দশকে কলকাতা স্টেশন বলে কিছু ছিল না। কেউ আবার জানায়, এটা শাহরুখ খান নয়, কারণ মুখটা স্পষ্ট বোঝাই যাচ্ছে না। 

 

 

আরও পড়ুন-Shilpa-Raj : পর্ন বিতর্ক অতীত, চামুন্ডা মন্দিরে শিল্পার হাত ধরে প্রথমবার ধরা দিলেন রাজ

আরও পড়ুুন-Katrina-Vicky Wedding : মাসিক ৮ লক্ষ টাকা, বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকবেন ভিকি-ক্যাট

আরও পড়ুন-Malaika Arora : পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট নিতম্ব, মালাইকার ভরা যৌবনে বুঁদ সাইবারবাসী

অনেকের মতামত, যে ধরনের পোশাক শাহরুখ পরে আছেন, তা দেখেও বেশ কিছুটা বোঝা যায় যে তিনি কিং খান হতে পারেন না। অত্যন্ত সাদামাটা একটি পোশাক, সঙ্গে চুলের অবস্থাও বেশ আগোছালো। এই পরিস্থিতিতে তিনি যে কিং খান, তা মেনে নিতে বেশ বেগ পেতে হচ্ছে ভক্তদের। অনেকের বক্তব্য, এটা এমন কোন স্টেশন যেখানে এমন গাছ ছিল, কলকাতায় এমন কোনও স্টেশন কি আদেও ছিল! আবার কেউ কেউ বলছেন ছবির শ্যুটিং এর ফাঁকে পোজ দিয়ে তোলা এই ছবি। যদি তাই হয়, তবে আবারও প্রশ্ন ওঠে, এই সময় শাহরুখ খান পোজ দিয়ে ছবি তুলবেন, তেমন চর্চাও সিনে জগতে খুব একটা ছিল না। যার ফলে ছবিটি যে কিং খানের, তা এক কথায় মেনে নিতে নারাজ অনেকেই। আবার অনেকেই আছেন, যাঁরা আবেগে ভেসে কিং খানের ছবি এই বিশ্বাসেই শেয়ার করে চলেছেন এই ছবি বিভিন্ন প্ল্যাটফর্মে। তবে ছবি শাহরুখ খানের হোক বা নাই হোক, বর্তমানে তা সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড হয়ে রয়ে গিয়েছে। 

      why this picture person not shah rukh khan point arise by fans bjc

why this picture person not shah rukh khan point arise by fans bjc

Follow Us:
Download App:
  • android
  • ios