অক্ষয় কুমার মানেই ডেয়ারিং লুক। স্টান্ট থেকে অ্যাকশন সবেতেই হিট ও ফিট অক্কি। সময়েকর সঙ্গে সঙ্গে তাঁর ছবি করার ধরনে বদল ঘটলেও, অক্ষয় কুমারের আদ্যপান্ত জুড়ে আজও সেই ফিটনেসই চোখে পড়ে। এবার অক্কি ওয়াইল্ড লাইফে কতটা পোক্ত তা সকলের সামনেই উঠে আসে। গত কয়েকমাস ধরেই বিভিন্ন তারকারা ডাক পাচ্ছেন ‘ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ -এর শো থেকে। এবার সেই অভিযানেই সামিল অক্ষয় কুমার।

আরও পড়ুনঃ ড্রাগ ব়্যাকেটে যোগ, রিয়ার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো

সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল অক্কি সফরের কয়েক ঝলক। শেয়ার করলেন তাঁর শো-এর চিজার। মুহূর্তে তা নজর কাড়ে ভক্তদের। এই শো-এর একাধিক বৈশিষ্ট্যের কথা দর্শকদের জানা। কঠিন পরিস্থিতিতে কীভাবে বাঁচার রাস্তা খুঁজেনিতে হয় তারই পাঠ দিয়ে থাকেন বিয়ার বিয়ার গ্রিলস। সেই কঠিন লড়াই সামিল হয়ে এ কী করলেন অক্কি, মুহূর্তে ভাইরাল হল ভিডিও। হাতির মল দিয়ে তৈরি চাপ, পান কী করছেন অক্কি, উঠছে প্রশ্ন। যদিও তাঁকে মগে মুখ দিতে দেখা যায় ট্রিজারে। 

 

 

১১ সেপ্টেম্বর  ডিসকভারিতে দেখা যাবে এই শো। অক্ষয় কুমার একাই নন, তাঁর পাশাপাশি একাধিক তারকা ডাক পেয়েছিলেন এই শো থেকে। উপস্থিত হয়েছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তবে সকলের থেকে অক্কির এই শো-এর ঝধলক বেশ কিছুটা আলাদায যা প্রথম ঝধলকেই নজর কাড়ে। গভীর জঙ্গলে কীভাবে জীবনের নয়া পাঠ পড়লেন অক্কি, তা দেখার অপেক্ষাতেই দিনগুণছে এখন ভক্তমহল।