বলিউড অভিনেত্রী তথা রিয়্যালিটি শো স্টার-এর পায়েল রোহতাগির নাম উঠল পুলিশের খাতায়। যুব কংগ্রেসের নেতা চর্মেশ শর্মা এই অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আইটি অ্যাক্ট সেকশন ৬৬ ও ৬৭ ধারার পায়েল রোহাতগি-র বিরুদ্ধে মামলা দায়ের করেছন তিনি। 

আরও পড়ুন- বলিউডে পাড়ি দিতে চলেছেন ঋত্বিক, সঙ্গে থাকছেন শাশ্বত

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোষ্ট করেন, আর সেই  ভিডিওকে ঘিরেই দায়ের করা হয়েছে মামলা। ভিডিওটিতে স্বাধীনতা সংগ্রামী মোতিলাল নেহেরুকে নিয়ে অসম্মানজনক কথা বলার অভিযোগ উঠেছে পায়েলের বিরুদ্ধে। এছাড়া ওই একই ভিডিও-তে তিনি প্রাক্তন প্রধানমন্ত্রী জহরলাল নেহেরু-র স্ত্রী-র নামেও কুরুচিকর মন্তব্য করেছেন বলে অভিযোগ কংগ্রেসের। 

আরও পড়ুন - ঘুমপাড়ানিয়া গানে ব্যস্ত অন্তঃসত্ত্বা কল্কি ,চলছে প্রস্তুতি তার ছোট্ট অতিথির জন্য
২১ সেপ্টেম্বর ফেসবুকে এই ভিডিও-টি পোস্ট করেন পায়েল। তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআর-এ অভিযোগ করা হয়েছে, ভিডিও-টি ফেসবুকে এখনও রয়েছে। এতে ভারতের ভাবমূর্তি খারাপ হতে পারে। এমনকী ভিডিওটি-তে প্রাক্তন প্রধানমন্ত্রী লাল বাহাদুর শাস্ত্রী-কে নিয়ে এমন মন্তব্য করা হয়েছে যা ভারতের সঙ্গে অন্যান্য দেশের সম্পর্কে প্রভাব ফেলতে পারে বলেও এফআইআর-এ অভিযোগ করা হয়েছে। যদিও, এই গোটা বিষয়ে পায়েলের কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।