টলিউডে ঋত্বিক চক্রবর্তী ও শাশ্বত চট্টোপাধ্যায় যে অভিনয়ের দিক থেকে নিখাদ সোনা, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। এবার তাদের গন্তব্য বলিউড। হ্যাঁ, ঠিকই ধরেছেন, ঋত্বিক-এর সঙ্গী এবার শাশ্বত চট্টোপাধ্যায়, তবে টলিউডে না বলিউডে। ছবির পরিচালক সুজয় কন্যা দিয়া ঘোষ। 

আরও পড়ুন- বাজার দর আগুন, লক্ষ্মী পুজোর আয়োজনে মাথায় হাত মধ্যবিত্তের

'এবার শবর', থেকে 'ঈগলের চোখ' সমস্ত ছবিতেই একেবারে সাবলীল অনবদ্য অভিনয়ে নজর কেড়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। অন্যদিকে 'ভিঞ্চি দা' হোক বা সম্প্রতি রাজ চক্রবর্তী পরিচালিত 'পরিণীতা' সবেতেই নজর কেড়েছেন ঋত্বিক। এর আগে সুজয় ঘোষ পরিচালিত ছবি 'কাহানি'তে সকলের নজর কেড়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। আবারও সেই বব বিশ্বাস-কে নিয়ে ছবি তৈরি করতে চলেছেন দিয়া। 'কাহানি'-র এই বব বিশ্বাস-এর চরিত্রে ভর করেই বলিউডে হাত পাকাতে চলেছেন সুজয় কন্যা দিয়া। এই প্রথম বড় পর্দায় ছবি আসতে চলেছে তাঁর। এর আগে তিনি একটি শর্টফিল্ম তৈরি করেছেন, যা কান ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হয়েছিল। 

আরও পড়ুন- বলিউডের নতুন চমক, সৃজিতের পরিচালনায় প্রধান চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী

আশা করা যাচ্ছে এই ছবিটিও থ্রিলার ঘরাণার ছবি হবে। তবে ছবির ব্যাপারে পরিচালক বা অভিনেতা, কেউই মুখ খোলেননি। তাঁরা জানিয়েছেন ছবি নিয়ে একটা প্রাথমিক কথা-বার্তা হয়েছে। এখনও সে রকম বিস্তারিত কিছু জানা যায়নি। তবে এই দুই জুটি থাকলে যে নিঃসন্দেহে একটা চমক অপেক্ষা করছে তা নিয়ে কোনও সন্দেহ নেই। সবকিছু ঠিকঠাক থাকলে কলকাতাতে চলতি নভেম্বরেই শুরু হবে শ্যুটিং। প্রযোজনার দায়িত্বে রয়েছেন সুজয় ঘোষ। তবে এই খবর পাওয়ার পরই সিনেমাপ্রেমীরা এখন দিন গুনছেন এই ছবির অপেক্ষায়।