বেশ কয়েকদিন আগে একাধিক কারণ দেখিয়ে অভিনেয় ছেড়েছিলেন জাইরা ওয়াসিম। তাঁর অভিনয় না করার পেছনে ধর্মীয় নানা কারণ দেখিয়েছিলেন তিনি। কিন্তু সেই কারণকেই উপেক্ষা করছেন জাইরা! সম্প্রতি তাঁর শেষ করা ছবি দ্য স্কাই ইজ পিঙ্ক ছবির ফিল্মফেস্টিবেল-এ যাওয়ায় টিমের সঙ্গে হাজির হয়েছিলেন জাইরা। সেখানেই যত বিপত্তি। 

আরও পড়ুনঃ জন্মদিনে অক্ষয় জাদু, একশো কোটির ক্লাবে অক্কির সেরা দশ

দঙ্গল ছবির মধ্যে দিয়ে অভিনয় জগতে হাতে খড়ি হয় জাইরার। আমির খান নিজেই তাঁকে নিয়ে এসেছিলেন অভিনয় গজতে। তাঁর পর মুক্তি পেয়েছিল জাইরা অভিনীত ছবি সিক্রেট সুপারস্টার। সেই ছবি মুক্তি পর থেকেই নিজেকে তেমন ভাবে সামনে আনতেন না জাইরা। তারপর হাতে আসে দ্য স্কাই ইজ পিঙ্ক ছবির কাজ। সেই ছবিতে অভিনয় করার পরই নিজেকে নাটকীয়ভাবে অভিনয় জগত থেকে সরিয়ে এনেছিলেন জাইরা। 

আরও পড়ুনঃ 'ম্যাগি না জামা', এ কেমন পোশাক, ভাইরাল ছবিতে ট্রোল্ড বলিউড অভিনেত্রী

দেখিয়ে ছিলেন একাধিক কারণ। তাঁর ধর্ম তাঁকে এই অনুমতি দেয় না। সঙ্গে জানিয়ে ছিলেন অভিনয় জগতে আসার সিদ্ধান্ত তাঁর ভুল ছিল। ফলে নিজেকে নিয়ে যে তিনি বেশিই সংযত তা বুঝতে আর বাকি ছিল না। এবার সেই নায়িকাই নতুন করে বিতর্ক জড়াতে হল বিচের ধারে তোলা একটি ছবি শেয়ার করার ফলে। 

প্রশ্নের মুখে পড়ত হল জাইরা ওয়াসিমকে। একের পর এক প্রশ্ন বাণে জড়িয়ে পড়লেন জাইরা। সোশ্যাল অ্যাকাউন্ট থেকে নিজেকে সরিয়ে নেওয়া থেকে শুরু করে সবটাই যেন জাইরা করেছিলেন নিজের পাবলিসিটি স্টান্টের জন্য। ধর্মের কারণে যদি অভিনয় ছাড়তে হয়, তবে ধর্মের কারণে পোশাক নির্বাচনে দুবার ভাবলেন না কেন জাইরা। তাঁর ধর্ম কী এই ধরনের পোশাক পরার জন্য সমর্থন করে! এমনই প্রশ্নে বর্তমানে জর্জরিত জাইরা।