পাঁচ বছর চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত থাকার পর বলিউড ছাড়ার সিদ্ধান্ত নিলেন জাইরা ওয়াসিম। সেই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরার পর থেকেই নয়া বিতর্কের মুখে পরতে হয় জাইরাকে। কারণ হিসেহে তিনি তুলে ধরেছিলেন ধর্মীয় কারণ বশত বলিউডের সফর শেষ করছেন তিনি। তার ধর্ম অভিনয়কে সন্মতি জানায় না। ফলেই এই সিদ্ধান্ত নিলেন তিনি। তার এই বার্তা প্রকাশ্য আসার পর থেকেই ক্ষোভে ফেটে পরেন নেটিজেন থেকে শুরু করে তারকারা। বাদ পরেননি সাহিত্য জগতের ব্যক্তিরাও। 

দঙ্গল ছবি দিয়ে বলিউডে হাতে খড়ি হয়েছিল জাইরা ওয়াসিম-এর। সেই ছবি মুক্তির ঠিক পাঁচ বছর পূর্তিতেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন জাইরা তিনি তার বলিউড সফর শেষ করতে চলেছেন। ইতিমধ্যেই চলছিল তার শেষ ছবির কাজ। ছবির নাম দ্য স্কাই ইজ পিঙ্ক। সেই ছবির কাজ শেষ হওয়া মাত্রই নিজেকে সরিয়ে ফেললেন জাইরা। শুধু তাই নয়, সেই ছবির প্রচারেও থাকবেন না তিনি। এমনটাই জানালেন জাইরা। 

ফারহান আখতারের এই ছবি মুক্তি পাওয়ার কথা ১১ই অক্টোবর। সেই ছবির প্রমোশনের কাজ শুরু হবে অগাস্ট মাসে। কিন্তু সেখানে থাকতে পারবেন না জাইরা। ছবিতে অভিনয়ে থাকছেন প্রিয়ঙ্কা চোপড়া, ফারহান আখতর, তাদেরই মেয়ের ভুমিকায় অভিনয় করেছিলেন জাইরা ওয়াসিম। বলিউডে নিজের কোনও ছাপ রাখতে চান না এই নায়িকা। ফলেই সম্প্রতি সোশ্যাল পেজ থেকে নিজের সমস্ত ছবি সরিয়েও নিয়েছিলেন তিনি। তবে প্রশ্নের মুখে পরেছিল জাইরা অভিনীত এই ছবি। এবার সেখান থেকেও সরে দাঁড়ালেন জাইরা ওয়াসিম।