আগ্নেয়াস্ত্র দেখিয়ে নয়, চোখে রাসায়নিক স্প্রে করে এক ব্যবসায়ীর কাছ থেকে নগদ টাকা ও সোনা ছিনতাই করল দুষ্কৃতীরা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বর্ধমান শহরে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। 

পেশায় স্বর্ণব্যবসায়ী, বাড়ি থেকে দোকান খুব বেশি দূরে নয়। বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন শ্রীমন্ত বেরা নামে এক ব্যক্তি। বর্ধমান শহরের আলমগঞ্জে দুষ্কৃতীদের খপ্পরে পড়েন তিনি। ওই স্বর্ণ ব্যবসায়ীর দাবি, বাইকে করে এসে তিন দুষ্কৃতী চোখে রাসায়নিক স্প্রে করে দেয়। চোখ জ্বালা করতে শুরু করে, বাইক থেকে পড়ে যান তিনি। সেই সুযোগেই ওই ব্যবসায়ীর কাছ থেকে ব্যাগ ছিনতাই দুষ্কৃতীরা চম্পট দেয় বলে অভিযোগ। ব্যাগে নগদ ১ লক্ষ টাকা ও ২০ গ্রাম সোনা ছিল বলে জানা গিয়েছে। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য পড়ে বর্ধমান শহরের আলমগঞ্জ এলাকায়। থানায় অভিযোগ দায়ের করেছেন শ্রীমন্ত। তদন্তে নেমেছে পুলিশ। 

আরও পড়ুন: জেলে বসেই তোলা চেয়ে হুমকি , পুলিশের হাতে গ্রেফতার তিন লিঙ্কম্যান

আরও পড়ুন: মামাবাড়ি থেকে ফেরার পথে কিশোরীকে ধর্ষণ, বাইকে করে বাড়ি পৌঁছে দিল অভিযুক্তরাই

উল্লেখ্য, দিন কয়েক আগে আসানসোল শহরে খোদ এসআই-সহ দুই পুলিশকর্মীর চোখে লঙ্কা গুঁড়ো ছিটিয়ে পালানোর চেষ্টা করে দুষ্কৃতীরা। পুলিশকর্মীদের কাবু করতে না পেরে শেষপর্যন্ত গুলি চালায় তারা। গুলিবিদ্ধ হন আসানসোল দক্ষিণ থানার এসআই সন্দীপ পাল। পিঠে গুলি লাগে তাঁর।  পরে অবশ্য হাওড়ার জগাছায় ধরাও পড়ে অভিযুক্তেরা।