বাম্পার অফার নিয়ে ইতিমধ্যেই  হাজির হয়েছে অ্যামাজন। বাঙালির বারো মাসে তোরো পার্বন। একের পর এক অনুষ্ঠান লেগেই আছে। গ্রাহকদের কথা মাথা রেখেই  অ্যামাজনে ঘোষণা করা হল অ্যামাজনে প্রাইম ডে সেল ২০২০। এই সেলে  অত্যাধিক কম দামে প্রয়োজনীয় জিনিস পাবেন গ্রাহকরা। ইতিমধ্যেই অন্যতম ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট নিয়ে এসেছিল সেল। যার ফলে গ্রাহকেরা নিজেদের প্রয়োজনীয় যিনি পেয়ে যাবেন অত্যাধিক কম দামে। 

আরও পড়ুন-'গাটছড়া' নয় 'লিভ ইন'-এ বিশ্বাসী, সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে জেনে নিন কিছু নিয়মবিধি...


আগামী ৬ অগস্ট বৃহস্পতিবার থেকে এই সেল শুরু হবে । এবং চলবে ৭ অগস্ট পর্যন্ত। এই সেলে গ্রাহকদের জন্য থাকবে একাধিক চমক। যারা যারা এখনও প্ল্যান করেননি তারা আর দেরি না করে এখনই একটা লিস্ট বানিয়ে ফেলুন। এই আকর্ষণীয় সুযোগ কোনওমতেই যেন হাতছাড়া না নয়। কোন কোন প্রডাক্টের উপর  থাকবে সেই বাম্পার অফার জেনে নিন বিশদে।

আরও পড়ুন-বিক্রির পথে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক ও ইনসিওরেন্স সংস্থা, বড় সিদ্ধান্ত সরকারের...

প্রাইম ডে সেল ২০২০  চলাকালীন বেশ কিছু  জিনিসের উপরই আর্কষণীয় অফার থাকবে। স্মার্ট ফোন, ইলেকট্রনিকস জিনিস, থেকে প্রয়োজনীয় জিনিসপত্র সবকিছুই পাওয়া যাবে অত্যন্ত কম দামে। পাশপাশি একাধিক ব্র্যান্ডেড জিনিসপত্র পাওয়া যাবে আর্কষণীয় দামে। শুধু এই জিনিসেই নয়, এই সেল চলাকালীন গ্রাহকেরা পেয়ে যাবেন আরও একাধিক সুবিধা।  ইএমআই সুবিধার সঙ্গে এইচডিএফসি ব্যাংকের কার্ডের উপরে থাকছে আকর্ষণীয় বিশেষ ছাড়। সবথেকে বড় বিষয় হল, এছাড়াও এই সেলে আমাজন প্রাইম গ্রাহকেরাও পাবেন একগুচ্ছ একাধিক সুবিধা। গ্রাহকেরা পেমেন্ট করার জন্য একাধিক সুবিধাও পাবেন গ্রাহকেরা। এছাড়া এই সেলে প্রোডাক্ট  এক্সচেঞ্জ অফারও থাকছে। এবং বেশ কিছু প্রোডাক্টের উপরেও থাকছে ক্যাশ ব্যাকের সুবিধাও। মহাসঙ্কট পরিস্থিতিতেও গ্রাহকেরা যাতে এই প্রাইম ডে সেলের সুবিধা নিতে পারে তার জন্যই এই সেল আনা হয়েছে বলে জানিয়েছেন আমাজন ইন্ডিয়ার এক আধিকারিক।