গ্রাহকদের জন্য ফের সুখবর নিয়ে হাজির রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা বিএসএনএল। এই মুহূর্তে করোনা আতঙ্কে  গৃহবন্দি হয়েছেন গোটা বিশ্বের মানুষ। বাড়ি থেকেই অফিসের কাজ সামলাচ্ছেন গ্রাহকদের একাংশ। আর যার কারণেই এই মুহূর্তে সবথেকে বেশি প্রয়োজন ডেটা ও কলের সুবিধা। সাধারণ মানুষের কথা মাথায় রেখেই বাম্পার অফার নিয়ে হাজির এই সংস্থা। সঙ্কট পরিস্থিতিতে গ্রাহকদের কথা মাথায় রেখে।  ৪৯৯ টাকার ভারত ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানের মেয়াদ বাড়ানো হয়েছে আগামী সেপ্টেম্বর মাস পর্যন্ত। কলকাতা, সিকিম সহ বেশ কয়েকটি সার্কেলের গ্রাহকেরা  এখন থেকে এই সুবিধা নিতে পারবেন।

আরও পড়ুন-আবার নতুন চমক জিও-র, এক বছরের জন্য গ্রাহকরা পাবেন বিনামূল্যে হটস্টার ডিজনি-এর সাবস্ক্রিপশন...


গ্রাহকদের জন্য  এই বিশেষ সুবিধা নিয়ে এসেছে রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে। ৪৯৯ টাকার প্ল্যানে ৪০ এমবিপিএস স্পিডে ৩০০ জিবি ডেটা ব্যবহার করার সুবিধা নিয়ে এসেছিল বিএসএনএল । এই প্ল্যানের মেয়াদ ছিল জুন মাস পর্যন্ত।  একই প্ল্যানের দিন বাড়ানোর ফলে গ্রাহকদের অনেকটাই সুবিধা হয়েছে। বিএসএনএল নয়া সিদ্ধান্তে মোবাইল ইউজারদেরও অনেকটাই সুবিধা হবে বলেই মনে করা হচ্ছে।  

আরও পড়ুন-মোবাইল স্মার্টফোনের পর স্মার্ট টিভির বাজারে প্রবেশ নোকিয়ার, লঞ্চ ৪ জুন বৃহস্পতিবার...


এর আগে গ্রাহকদের জন্য ২৩৯৯ টাকার প্ল্যান নিয়ে এসেছিল বিএসএনএল। এই প্ল্যানে ৬০০ দিনের ভ্যালিডিটি পেত গ্রাহকদের। এছাড়াও এই প্ল্যানে থাকছে ২৫০ মিনিট কলের সুবিধা। যদিও ডেটার কোন সুবিধা এই প্ল্যানে থাকছে না। বর্তমানে এই প্ল্যানের সুবিধা গোটা দেশের মানুষ নিতে পারবেন। তবে এই প্রথমবার নয়,গ্রাহকদের কথা ভেবে  মাঝেমধ্যেই আকর্ষণীয় প্ল্যান নিয়ে আসছে এই সংস্থা। কিছুদিন আগেও গ্রাহকদের কথা মাথায় রেখেই মাত্র ২ টাকার বিনিময়ে নয়া প্ল্যান নিয়ে হাজির হয়েছিল বিএসএনএল।