লকডাউনে একের পর এক অফার দিয়েছে জিও। ঘরে বসে কাজের সুবিধার জন্য গ্রাহকদের অতিরিক্ত ডেটাও দিয়েছে রিলায়েন্স সংস্থা। লকডাউনে বেশ কিছুটা বেড়ে গিয়েছে ইন্টারনেট এর ব্যবহার। সেই কথা মাথায় রেখেও গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে অফার দিয়েছিল দেশের সেরা টেলিকম সংস্থা রিলায়েন্স জিও। এবার জিও তার গ্রাহকদের বিনোদনের কথা মাথায় রেখে নিয়ে এসেছে এক অভিনব অফার। 

সম্পূর্ণ বিনামূল্যে ডিজনি ও হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন পাবেন জিও গ্রাহকরা। রিলায়েন্স জিও সংস্থার তরফ থেকে জানানো হয়েছে জিও প্রিপেইড গ্রাহকদের ১ বছরের জন্য সাবস্ক্রিপশনটি বিনামূল্যে দেওয়া হবে। সংস্থার মতে, গ্রাহকেরা এক বছরের জন্য ছোটদের কথা মাথার রেখে ডিজনি চ্যানেল ও হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশনের সুবিধা পেতে মাসিক বা বার্ষিক প্যাক-সহ একই ভাউচারে ডেটা অ্যাড ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা।

কোন পরিকল্পনাগুলি ডিজনি ও হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন পাওয়া যাবে-

৪০১ টাকার মাসিক প্ল্যান ব্যবহারকারীরা ২৮ দিনের জন্য ৯০ জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের মাধ্যমে বিনামূল্যে এই সাবস্ক্রিপশনের অ্যাক্সেস পাবেন। এই পরিকল্পনায় ব্যবহারকারীরা এক বছরের জন্য ডিজনি ও হটস্টার ভিআইপি ফ্রি সাবস্ক্রিপশন পাবেন যার দাম ৩৯৯ টাকা।

এক বছরের মেয়াদ সহ ২৫৯৯ টাকার পরিকল্পনায় ৩৬৫ দিনের জন্য ৭৪০ জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সঙ্গে এই সাবস্ক্রিপশনের বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হবে। 

অ্যাড-অন ডেটা প্যাক-

এই পরিকল্পনাগুলির পাশাপাশি, ব্যবহারকারীরা অ্যাড অন-এর একটি কম্বো প্যাক ব্যবহার করে ডিজনি এবং হটস্টার ভিআইপি'র এক বছরের ফ্রি সাবস্ক্রিপশন পেত পারেন। এর প্রারম্ভিক দাম ৬১২ টাকা। এগুলি ছাড়াও রয়েছে ১২০৮ টাকার জিও ডেটা ভাউচার। যার সঙ্গে আপনি এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি-র একটি বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। এই পরিকল্পনার সাহায্যে ব্যবহারকারী ২৪০ দিনের ভিলিডিটি-সহ ২৪০ গিগাবাইট হাই-স্পিড ডেটা পাবেন।