Asianet News BanglaAsianet News Bangla

৫ টাকায় প্রতিদিন মিলবে ২জিবি ডেটা! দুর্দান্ত অফার দিচ্ছে এই মোবাইল নেটওয়ার্ক

রাষ্ট্রীয় মালিকানাধীন বিএসএনএল-এর এরকম তিনটি প্ল্যান নিয়ে এসেছে। যার দাম ১০০ টাকারও কম। এই প্ল্যানগুলির মধ্যে একটিতে, BSNL প্রতি মাত্র পাঁচ টাকায় ২ জিবি ডেটা দিচ্ছে। 

BSNL Three Powerful Plans, get 2GB of data daily for Rs 5, Know about this the amazing plans bpsb
Author
Kolkata, First Published Jul 5, 2022, 5:51 PM IST

দেশের সমস্ত বেসরকারী এবং সরকারি টেলিকম কোম্পানিগুলি তাদের গ্রাহকদের এমন প্ল্যান দেওয়ার চেষ্টা করে যা খুবই লাভজনক অর্থাৎ কম দামে আশ্চর্যজনক সুবিধা দিতে পারে। এমন পরিস্থিতিতে সব কোম্পানির মধ্যেই কঠিন প্রতিদ্বন্দ্বিতার পরিস্থিতি তৈরি হয়েছে। রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার মতো বেসরকারী সংস্থাগুলির ছক্কা থেকে মুক্তি পেতে, রাষ্ট্রীয় মালিকানাধীন বিএসএনএল-এর এরকম তিনটি প্ল্যান নিয়ে এসেছে। যার দাম ১০০ টাকারও কম। এই প্ল্যানগুলির মধ্যে একটিতে, BSNL প্রতি মাত্র পাঁচ টাকায় ২ জিবি ডেটা দিচ্ছে। এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

BSNL পাঁচ টাকায় প্রতিদিন দুই জিবি ডেটা দিচ্ছে!
প্রথমত, আমরা BSNL-এর সেই প্ল্যানের কথা বলছি, যেখানে ব্যবহারকারীদের প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হচ্ছে মাত্র পাঁচ টাকায়। এই প্ল্যানটি ৯৭ টাকার, এতে দু জিবি দৈনিক ডেটা দেওয়া হচ্ছে এবং এর বৈধতা ১৮ দিন। সেই অনুযায়ী, আপনি মাত্র পাঁচ টাকায় প্রতিদিন দু জিবি ডেটা পাচ্ছেন। এই প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কলিং সহ আসে এবং এতে লোকধুন বিষয়বস্তুর সুবিধাও দেওয়া হয়।

BSNL Three Powerful Plans, get 2GB of data daily for Rs 5, Know about this the amazing plans bpsb

বিএসএনএল ৮৭ টাকার প্ল্যান
এই প্ল্যানটি ১০০ টাকার নীচের তিনটি প্ল্যানের মধ্যে সবচেয়ে সস্তা এবং এর দাম ৮৭ টাকা। এই প্ল্যানের অধীনে, BSNL তার ব্যবহারকারীদের ১৪ দিনের জন্য এক জিবি দৈনিক ডেটা এবং সীমাহীন ভয়েস কলের সুবিধা দিচ্ছে৷ এই প্ল্যানগুলিতে প্রতিদিন ১০০টি এসএমএস এবং সাতটি গেমের সুবিধা রয়েছে৷

BSNL-এর ৯৯ টাকার প্ল্যান
এখন আমরা ১০০ টাকার নিচে BSNL-এর সবচেয়ে ব্যয়বহুল প্ল্যানের কথা বলছি, যার দাম ৯৯ টাকা। যে ব্যবহারকারী BSNL-এর এই প্ল্যানটি কিনবেন তিনি ৯৭ টাকার প্ল্যানে ১৮ দিনের বৈধতা পাবেন এবং সমস্ত নেটওয়ার্কে একটি সীমাহীন ভয়েস কলিং সুবিধা দেওয়া হয়। এই প্ল্যানে, আপনি আপনার পছন্দের কলার টিউনও সেট করতে পারেন তবে এতে ডেটা এবং এসএমএসের সুবিধা অন্তর্ভুক্ত নয়।

এরআগে, BSNL (ভারত সঞ্চার নিগম লিমিটেড) গ্রাহকদের জন্য দুটি নতুন মাসিক রিচার্জ প্ল্যান ঘোষণা করে। BSNL জানিয়েছে যে এটি ১ জুলাই, ২০২২-এ ব্যবহারকারীদের জন্য দুটি নতুন প্রিপেইড প্ল্যান প্রকাশ করছে। এই দুটি নতুন প্ল্যানের দাম হবে ২২৮ টাকা এবং ২৩৯ টাকা (BSNL ২২৮ টাকা এবং ২৩৯ টাকার প্ল্যান ঘোষণা করেছে)। উভয় প্ল্যানই মাসিক বৈধতা প্ল্যান সহ গ্রাহকদের অফার করা হবে। বিএসএনএল জানিয়েছে যে উভয় প্ল্যানের রিচার্জের তারিখ প্রতি মাসে একই হবে। 

আরও পড়ুন- Realme C30 লঞ্চ হল আট হাজার টাকারও কম দামে সবচেয়ে স্লিক স্মার্টফোন

আরও পড়ুন- Google Map আনছে এক নতুন ফিচার, যা যাত্রাপথের সম্পূর্ণ টোল চার্জ-সহ জানাবে নতুন রুট সম্বন্ধে

আরও পড়ুন- Vivo X80 series নজর কাড়া লেটেস্ট ৩ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ভিভো

Follow Us:
Download App:
  • android
  • ios