বুধবার সকাল থেকে বন্ধ মাইক্রোসফ্ট কর্পোরেশনের টিম অ্যাপ, ভোগান্তিতে হাজার হাজার ব্যবহারকারী

| Jan 25 2023, 02:51 PM IST

Microsoft Teams
বুধবার সকাল থেকে বন্ধ মাইক্রোসফ্ট কর্পোরেশনের টিম অ্যাপ, ভোগান্তিতে হাজার হাজার ব্যবহারকারী
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

যদিও এখন পর্যন্ত এই বিভ্রাটের কারণ সম্পর্কে কিছু সংস্থার তরফে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। বরং টুইটারে মাইক্রোসফটের পক্ষ থেকে জানানো হয়েছে গোটা ঘটনা নিয়ে তদন্ত চলছে।

 

বুধবার আচমকাই ভারতে বন্ধ হয়ে গেল মাইক্রোসফ্ট কর্পোরেশনের টিম অ্যাপ। সকাল থেকেই হাজার হাজার ব্যবহারকারীরা এই অ্যাপ ব্যবহার করতে পারেননি বলে অভিযোগ জানান। আউটেজ ট্র্যাকিং ওয়েবসাইট Downdetector.com-এর তথ্য অনুযায়ী ৩,৭০০ টিরও বেশি ঘটনা ঘটেছে বলে রিপোর্টে করা হয়েছে। যদিও এখন পর্যন্ত এই বিভ্রাটের কারণ সম্পর্কে কিছু সংস্থার তরফে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। বরং টুইটারে মাইক্রোসফটের পক্ষ থেকে জানানো হয়েছে গোটা ঘটনা নিয়ে তদন্ত চলছে।

মাইক্রোসফটের পক্ষ থেকে একটি টুইট করে জানানো হয়েছে,'মাইক্রোসফট ৩৬৫ পরিষেবাগুলির ব্যহত হওয়ার বিষয়টিতে তদন্ত চালাচ্ছি। MO502273-এর অধীনে অ্যাডমিন সেন্টারে আরও তথ্য পাওয়া যাবে।' অন্যদিকে ইতিমধ্যেই টুইয়টারে #MicrosoftTeams ট্রেন্ডিং হতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়াজুড়ে মিমের বন্যা বয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন,'আজকে মাইক্রোসফট টিমস -এর সঙ্গে কী চলছে?' অপর এক টুইটার ব্যবহারকারী বলেছেন,'মাইক্রোসফট কি ভুল লোক ছাঁটাই করেছে?'

Subscribe to get breaking news alerts