Asianet News BanglaAsianet News Bangla

Flipkart Mobile Deal, ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলের ধামাকা অফার, ৫০০০-র কমে মিলবে i-phone 12

ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলের অন্যতম আকর্ষণ i-phone 12 –র ওপর বিশেষ ছাড়ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে-তে i-phone সিরিজের জন্য যে অফার গুলো লাঘু করা হয়েছিল ফ্লিপকার্ট দিওয়ালি সেলেও গ্রাহকরা পেয়ে যাবেন সেই সব আকর্ষণীয় ছাড়

Flipkart Big Diwali Sale On i-phone 12 Series, Get i-phone 12 only Rs 49,999
Author
Kolkata, First Published Oct 28, 2021, 3:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উৎসবের মরশুমে(Festive Season) একদিকে ধনতেরাসের(Dhanteras) ধামাকা অফার অন্যদিকে ইকমার্স সাইট(E-Commerce site) বা অনলাইন শপিং সাইটে(Online S শুরু হয়েছে বিগ বিলিয়ন ডে। ২৮ অক্টোবর বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে পপুললার অনলাইন শপিং সাইট(Online  shopping Site) ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেল অফার(Big Diwali Sale Offer) । ভিন্নস্বাদের রকমারি জিনিসের ওপর রয়েছে আকর্ষণীয় সব অফার(Great Offer)। এই মুহুর্তে যে অফারের কথা বলতে যাচ্ছি, তা অনেকের কাছেই খুব লোভনীয় একটি অফার। ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলের(Flipkart Big Diwali Sale) অন্যতম আকর্ষণ i-phone 12  –র ওপর বিশেষ ছাড়।

হাল ফ্যাশনের যুগে i-phone যে নতুন মাত্রা যোগ করে তা কিন্তু বলার অপেক্ষাই রাখে না। জেন ওয়াইয়ের কাছে(Gen Y) i-phone অবশ্য যেমন স্টাইল স্টেটমেন্টের একটা অঙ্গ হয়ে উঠেছে তেমনই যারা টেকনোলজি ফ্রিক(Technology Frick) তাঁদেরকে বিশেষভাবে আকৃষ্ট করে i-phone-র উন্নতমানের ফিচারসগুলো। পকেট একটু ভারি থাকলেই যারা অনলাইন শপিং সাইট স্ক্রল করে i-phone-র দামের কোনও পরিবর্তন হল কিনা দেখে নেয় তাঁদের জন্য ফ্লিপকার্ট দিওয়ালি সেলের i-phone-র অফার জাস্ট একটা ধামাকা। তাহলে আর দেরি না করে একনজরে দেখে নেওয়া যাক i-phone 12 সিরিজের অফারগুলো। i-phone 12 পেয়ে যাবেন ৫০,০০০ টাকায়। বিগ দিওয়ালি সেলে i-phone 12 Mini-র দাম শুরু হচ্ছে ৩৮,৯৯৯ টাকা থেকে। i-phone SE পাওয়া যাবে মাত্র ৩০,০০০ টাকায়। বলা বাহুল্য, i-phone কোম্পনির তরফে জানানো হয়েছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে-তে i-phone সিরিজের জন্য যে অফার গুলো লাঘু করা হয়েছিল ফ্লিপকার্ট দিওয়ালি সেলেও গ্রাহকরা পেয়ে যাবেন সেই সব আকর্ষণীয় ছাড়। তাই আর দেরি না করে চট করে ফোন হাতে নিয়ে খুলে ফেলুন ওয়ান অফ দ্য বেস্ট শপিং অ্যাপ(One Of The Best Shopping App) ফ্লিপকার্ট আর স্ক্রল করে নিজের পছন্দের i-phone 12 সিরিজের মডেল পছন্দ করুন আর ধনতেরাসের(Dhanteras) আগে আপনার পছন্দের i-phone টি ঘরে নিয়ে আসুন।

আরও পড়ুন-Flipkart Big Diwali Sale- শুরু হয়েছে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল, ৭০০০ টাকা পর্যন্ত ছাড় POCO স্মার্টফোনে

আরও পড়ুন-TRAI On Cable TV- বিপাকে কেবল অপারেটররা, কনসালটেশন পেপার তৈরি করেছে TRAI

আরও পড়ুন-২৮ অক্টোবর থেকে শুরু হচ্ছে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল,২৬ তারিখ মধ্যরাত থেকেই এই অফার পাবে প্লাস মেম্বাররা

আপনার সাধ্যের মধ্যে সাধ পূরণের জন্য ফ্লিপকার্ট দিওয়ালি সেলে রয়েছে আকর্ষণীয় ব্যাঙ্ক অফারও।  SBI YONO মারফত জিনিস কিনলে পাওয়া যাবে ক্যাশব্যাকেরও(Cash Back) সুবিধা। ফ্লিপকার্ট দিওয়ালি সেলে SBI ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করলে পেয়ে যাবেন ইন্সট্যান্ট ১০ শতাংশ পর্যন্ত ছাড়। ২৮ অক্টোবর,বৃহস্পতিবার থেকেই শুরু হচ্ছে ফ্লিপকার্টের বি ডে, থুরি বিগ দিওয়ালি সেল। চলবে ৩ নভেম্বর পর্যন্ত।

Follow Us:
Download App:
  • android
  • ios