Asianet News BanglaAsianet News Bangla

পুরোনো ১০ টাকার নোট থাকলেই পেতে পারেন নগদ ২৫,০০০ টাকা, জানুন কীভাবে

  • পুরোনো টাকা জমানোর শখ রয়েছে
  • ব্রিটিশ আমলের পুরোনো দশ টাকার নোট থাকলেই সুবর্ণ সুযোগ
  •  ১০ টাকার নোটের দাম হতে পারে ২০ থেকে ২৫ হাজার টাকার বেশি
  • আপনি সহজেই প্রচুর টাকার মালিক হতে পারেন
if you have 10 rupee note you will get 25,000 today BRD
Author
Kolkata, First Published Oct 19, 2020, 2:27 PM IST

পুরোনা কয়েন জমানোর শখ অনেকেরই রয়েছে। কয়েন হোক বা টাকা তার মূল্যও অনেক। চড়া দামে বিক্রি হওয়া সেই কয়েন, টাকা, নানা ধাতব জিনিসও বাজার থেকে কিনে নেন অনেকেই। তবে শুধু কয়েনই নয়, পুরোনো নোটেরও দাম আছে বাজারে। লকডাউনের মধ্যেও অনেকেই পুরোনো টাকা,অ্যান্টিক পিস বিক্রি করছেন। তবে এখন আর আগের মতো নিলামে অ্যান্টিক জিনিস বিক্রির চল তেমন নেই। বরং এখন ইন্টারনেটেই বিক্রির চল রয়েছে।

আরও পড়ুন-অবিশ্বাস্য, মাত্র ২৫০০ টাকাতেই মিলবে 5G স্মার্টফোন , পুজোর আগেই বাম্পার ধামাকা 'জিও'র...


 ভারতীয় বাজারে এমন অনেক ওয়েবসাইট রয়েছে, যেখানে পুরোনো নোট বিক্রি করা হয়ে থাকে। আপনারও কি এমন শখ রয়েছে তাহলেই সুবর্ণ সুযোগ। আপনার কাছে যদি ব্রিটিশ আমলের পুরোনো দশ টাকার নোট বা কয়েন থাকে, তাহলে সেটি বিক্রি করে আপনি সহজেই প্রচুর টাকার মালিক হতে পারেন। আর এই লকডাউনে তা কাজে লাগতে পারে অনেকেরই।ইন্ডিয়া মার্ট মা শপিক্যুইলের মতোন ওয়েবসাইটে বিক্রি করতে পারবেন আপনার  জমানো পুরোনো নোট। ইতিমধ্যেই বাজারে চলে এসেছে রিজার্ভ ব্যাঙ্কের নতুন ১০ টাকার নোট। 

 

if you have 10 rupee note you will get 25,000 today BRD

 

আরও পড়ুন-ওষুধ ছাড়াই মুক্তি পাবেন গ্যাস-অম্বলের সমস্যা থেকে, জেনে নিন কীভাবে...

পুরোনো নোট বাজার থেকে একেবারে না চলে গেলেও সেই নোট এখন আর ছাপানো হচ্ছে না। যার ফলে নতুন নোটই বাজার দখল করছে  ধীরে ধীরে। যার ফলে পুরোনো নোট ধীরে ধীরে বাজার থেকে বিলুপ্ত হচ্ছে। তাই যারা পুরোনো নোট বা কয়েন জমাতে ভালবাসেন তারা অনায়াসেই সেই সুযোগ কাজে লাগাতে পারেন। এবং আরও বেশি দরে বিক্রি করতে পারবেন। আপনার কাছে যদি ব্রিটিশ আমলের সেই পুরোনো ১০ টাকার নোট থাকে এবং এখন যদি তা বিক্রি করতে চান, তাহলে পুরোনো ১০ টাকার নোটের দাম হতে পারে ২০ থেকে ২৫ হাজার টাকার বেশি।

Follow Us:
Download App:
  • android
  • ios