Asianet News BanglaAsianet News Bangla

২৫ পয়সার একটি কয়েন থাকলেই আপনি হতে পারেন ধনপতি, জানুন কীভাবে

  • পুরোনো ২৫ পয়সার কয়েন রয়েছে তাহলেই সুবর্ণ সুযোগ
  • ঘরে বসেই আপনি পেতে পারেন  ১ থেকে দেড় লক্ষ টাকা 
  • পুরোনো কয়েন বিক্রি করেই আপনি হতে পারেন অনেক টাকার মালিক
  • বৈষ্ণ দেবীর ৫ -১০ পয়সার কয়েন বিক্রি করে লাখপতি হতে পারবেন
if you have old 25 paisa coin you will earn 1 to 1.5 lakh rupees BRD
Author
Kolkata, First Published Oct 22, 2020, 3:11 PM IST

পুরোনা কয়েন জমানোর শখ অনেকেরই রয়েছে। পুরোনো কয়েন হোক বা টাকা তার মূল্যও অনেক। চড়া দামে বিক্রি হওয়া সেই কয়েন, টাকা, নানা ধাতব জিনিসও অনেকেই নিজের কাছে রেখে দেন। তবে শুধু কয়েনই নয়, পুরোনো নোটেরও দাম আছে বাজারে। লকডাউনের মধ্যেও অনেকেই পুরোনো টাকা,অ্যান্টিক পিস বিক্রি করছেন। তবে এখন আর আগের মতো নিলামে অ্যান্টিক জিনিস বিক্রির চল তেমন নেই। বরং এখন ইন্টারনেটেই বিক্রির চল রয়েছে। সেই পুরোনো কয়েন বিক্রি করেই আপনি হতে পারেন অনেক টাকার মালিক।

আপনারও কি এমন শখ রয়েছে তাহলেই সুবর্ণ সুযোগ। আপনার কাছে যদি পুরোনো ২৫ পয়সার কয়েন থাকে, তাহলে সেটি বিক্রি করে আপনি সহজেই প্রচুর টাকার মালিক হতে পারেন। আর এই লকডাউনে তা কাজে লাগতে পারেন অনায়াসেই । আপনার কাছে যদি এই বিশেষ কয়েন থাকে, তাহলে ঘরে বসেই আপনি পেতে পারেন  ১ থেকে দেড় লক্ষ টাকা পারবেন।

 

if you have old 25 paisa coin you will earn 1 to 1.5 lakh rupees BRD

 

ইন্ডিয়া মার্ট মা শপিক্যুইলের মতোন ওয়েবসাইটে বিক্রি করতে পারবেন আপনার  জমানো পুরোনো  কয়েন। পুরোনো এই কয়েনের  ছবি ওয়েবসাইটে দিলেই এই কয়েন কেনার জন্য আপনার সঙ্গে যোগাযোগ করা হবে। আর তা বিক্রি করেই লক্ষ লক্ষ টাকা রোজগার করতে পারবেন। এছাড়াও মাতা বৈষ্ণ দেবীর ৫ আর ১০ পয়সার কয়েন থাকলে সেগুলোকেও বিক্রি করে আপনি লাখপতি হতে পারবেন। মাতা বৈষ্ণ দেবীর ছবি থাকার কারণে অনেকেই ওই কয়েন গুলোকে শুভ মনে করেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios