গ্রাহকদের জন্য ফের সুখবর নিয়ে হাজির রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা বিএসএনএল। এই মুহূর্তে করোনা আতঙ্কে  গৃহবন্দি হয়েছেন গোটা বিশ্বের মানুষ। বাড়ি থেকেই অফিসের কাজ সামলাচ্ছেন গ্রাহকদের একাংশ। আর যার কারণেই এই মুহূর্তে সবথেকে বেশি প্রয়োজন ডেটা ও কলের সুবিধা। সাধারণ মানুষের কথা মাথায় রেখেই বাম্পার অফার নিয়ে হাজির এই সংস্থা। তাও মাত্র ২ টাকার বিনিময়ে। গ্রাহকদের প্ল্যানের ভ্যালিডিটি বাড়ানোর জন্যই নয়া প্ল্যান নিয়ে হাজির।

আরও পড়ুন-রোগা হতে চান, চুমুক দিন এই পানীয়তে...


তবে এই প্রথমবার নয়, ১৯ টাকার একটি প্ল্যান নিয়ে হাজির হয়েছিল বিএসএনএল। সেই প্ল্যানের ক্ষেত্রে ৩০ দিন বৃদ্ধি পেত প্ল্যানের মেয়াদ। সম্প্রতি যে নয়া প্ল্যান নিয়ে এসেছে তাতেও তিন দিনের জন্য ভ্যালিডিটি  বাড়ানো যাবে। মাত্র ২ টাকা দিয়ে রিচার্জ করেই এই সুবিধা পাবেন গ্রাহকরা। এই প্যাকে ভ্যালিডিটি বাড়ানো ছাড়া আরও কোনও বিশেষ সুবিধা পাওয়া যাবে না।

আরও পড়ুন-মধ্যবিত্তের হেঁশেলে কোপ, দুশ্চিন্তা বাড়িয়ে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম...

আপাতত সমস্ত সার্কেলের জন্যই এই প্ল্যান আনা হয়েছে। ভ্যালিডিটি বাড়ানোর এই টাকা মেন ব্যালেন্স থেকেই কেটে নেওয়া হবে। রিচার্জ না করেই বাড়িতে বসেই এই সুবিধা পাবেন গ্রাহকরা। তখনও মেন ব্যালেন্স থেকেই টাকা কেটে নেওয়া হবে। এই প্রথম নয়, এর আগেও বিএসএনএল ১৫৯৯ এবং ৮৯৯ টাকার প্ল্যান নিয়ে এসেছিল। এই দুই প্ল্যানে গ্রাহকেরা পাবেন অনেক বেশি দিনের ভ্যালিডিটি এবং টকটাইম ও ডেটার সুবিধা। এবার গ্রাহকদের কথা মাথায় রেখেই মাত্র ২ টাকার বিনিময়ে এই প্ল্যান নিয়ে হাজির হয়েছে বিএসএনএল।