আপনি মোবাইল এবং ডিটিএইচ রিচার্জ করতে, জল এবং বিদ্যুতের বিল পরিশোধ করতে, গ্যাস সিলিন্ডারগুলি বুক করতে বা অনলাইন অর্ডারের জন্য mobikwik ওয়ালেট ব্যবহার করেন। তবে এটি সবচেয়ে লাভজনক খবর আপনার জন্য। কারণ এখন থেকে সুদ ছাড়াই লোন পাবেন mobikwik ওয়ালেটের গ্রাহকরা।

আরও পড়ুন- এবার পাইপের মাধ্যমেই বাড়ি বাড়ি পৌঁছবে রান্নার গ্যাস, কলকাতায় চালু হচ্ছে CNG স্টেশন ...

এখন দেশের অন্যতম বৃহত ডিজিটাল ওয়ালেট mobikwik গ্রাহকরা অর্থ সরবরাহকারী হোম ক্রেডিট ইন্ডিয়ার (Home Credit India)  সহযোগিতায় 'হোম ক্রেডিট মানি' (Home Credit Money) চালু করেছে। এই দুই সংস্থা যৌথ উদ্যোগে ১০ হাজার টাকা পর্যন্ত সুদমুক্ত ঋণ দিচ্ছে। মবিকুইক (MobiQuick) ব্যবহারকারীদের জন্য ১০ হাজার টাকা পর্যন্ত সুদমুক্ত ঋণ  (Interest-Free Loan)দিচ্ছে। mobikwik দাবি করেছেন যে গ্রাহক তার অ্যাপের মাধ্যমে তাত্ক্ষণিক ঋণ (instant loan)পাবেন।

আরও পড়ুন- কবে থেকে শুরু হবে ২০২১ সালের ইউনিয়ন বাজেট, কোথায় পাবেন বাজেট সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিন বিস্তার...

হোম ক্রেডিট গ্রুপটি ইউরোপ এবং এশিয়ার ৯ টি দেশে ছড়িয়ে রয়েছে। সংস্থার দাবি, হোম ক্রেডিট মানি (Home Credit Money) ব্যবহারকারীদের ১৫০০ থেকে ১০,০০০ টাকা ইন্সটান্ট সুদমুক্ত ঋণ গ্রহণের জন্য অফার দেওয়া হচ্ছে, যা সরাসরি তাদের হোম ক্রেডিট মানি ওয়ালেটে আসবে। এগুলি ছাড়াও গ্রাহকরা ২,৪০,০০০ টাকা পর্যন্ত পারসোনাল লোন নিতে পারবেন। তবে এই লোনের সুদ দিতে হবে। আপনি ইএমআইয়ের (EMI) মাধ্যমে এই লোনটি শোধ করতে পারবেন। ২,৪০,০০০ টাকা ঋণ নিতে আপনার অবশ্যই প্যান কার্ড এবং আধার কার্ড থাকতে হবে। এর সঙ্গে আপনার mobikwik অ্যাকাউন্টের কেওয়াইসি (KYC) থাকাও জরুরী। এটি ছাড়া আপনি ঋণের জন্য আবেদন করতে পারবেন না।