Asianet News BanglaAsianet News Bangla

৩ বছর পর Myntraর সঙ্গে যাত্রা শেষ অমর নাগারামের, জানালেন Flipkart কর্তা

কৃষ্ণমূর্তি আরও বলেছেন অমর গত কয়েক বছর ধরে মিন্ত্রাকে যথেষ্ট শক্তিশালী করেছেন। মিন্ত্রাকে যা অনেকটাই এগিয়ে যেতে সাহায্য করেছে। 

myntra ceo amar nagaram steps down after 3 years bsm
Author
Kolkata, First Published Oct 24, 2021, 6:26 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টানা তিন বছর দায়িত্ব সামলানোর পর নিজের পদ থেকে সরে দাঁড়ালেন ফ্যাসান ই কমার্স মিন্ত্রার (Myntra) সিইও (CEO) অমর নাগারাম (Amar Nagaram)। সূত্রের খবর তিনি নিজের একটি বাণিজ্যিক পরিকল্পনা গ্রহণ করেছেন, সেটির জন্যই  তিনি দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন। সমস্ত হস্তান্তর প্রক্রিয়া যাতে মসৃণভাবে হয় তারজন্য আগামী ডিসেম্বর মাস পর্যন্ত তিনি মিন্ত্রার দায়িত্ব থাকবেন। তবে তাঁকে আগামী দিনেও এই সংস্থার পরামর্শকের ভূমিকায় দেখা যাবে। 

ফ্লিপকার্টের (Flipkart) সিইও কল্যাণ কৃষ্ণমূর্তি শুক্রবার সংস্থার কর্মীদের কাছে একটি বার্তা দিয়ে জানিয়েছেন মিন্ত্রার প্রধান অমর নাগারাম তাঁর পদ ছেড়ে দিয়েছেন। ফ্লিপকার্ট গ্রুপের সঙ্গেই যুক্ত রয়েছে মিন্ত্রা। তিনি আরও জানিয়েছেন অমর প্রায় ১০ বছর এই সংস্থার সঙ্গে যুক্ত ছিল। ফ্লিপকার্টের বিভিন্ন গ্রুপে নেতৃত্বও দিয়েছেন তিনি। তাঁর অনুপস্থিতি যথেষ্টই প্রভাব ফেলবে বলেও ফ্লিপকার্টের সিইও জানিয়েছেন। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে এই এমেইলই প্রমাণ করে মিন্ত্রা ফ্লিপকার্টের অংশ। 

Coronavirus: কোভিড টিকা না নিলে যেতে হবে ছুটিতে, ফতোয়া একটি সফ্টওয়্যার কোম্পানির

Covid Advisory: উৎসবের মরশুমে সাবধান, কোভিড উপদেশাবলী জারি কেন্দ্রের

Singapore: এবার সিঙ্গাপুর যাওয়ার প্ল্যান করতেই পারেন, জেনে নিন কবে থেকে খুলে দেওয়া হবে দরজা

কৃষ্ণমূর্তি আরও বলেছেন অমর গত কয়েক বছর ধরে মিন্ত্রাকে যথেষ্ট শক্তিশালী করেছেন। মিন্ত্রাকে যা অনেকটাই এগিয়ে যেতে সাহায্য করেছে। ব্যবসাকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য তিনি যথেষ্ট সাহায্য করেছেন। খুব তাড়াতাড়ি অমরের উত্তরসূরি নিয়োগ করা হবে বলেও জানিয়েছেন তিনি। নাগারাম ২০১৯ সাল থেকেই মিন্ত্রার দায়িত্বে ছিলেন। ২০১০ সালে ফ্লিপকার্টের সঙ্গে কাজ করেন তিনি।  

myntra ceo amar nagaram steps down after 3 years bsm

Follow Us:
Download App:
  • android
  • ios