Asianet News BanglaAsianet News Bangla

Dream Island- এ খেলুন হুলম, আর হয়ে যান বিগ উইনার, অনলাইনে পান বিপুল অঙ্কের ধিরাম জয়ের সুযোগ

ড্রিম আইল্যান্ড হল এমন এক অনলাইন ব্যবস্থা যা সহজে ব্যবহারযোগ্য এবং সুরক্ষিত প্ল্যাটফর্ম, যা মজাদার এবং উত্তেজনাপূর্ণ অর্থ-জয়ী গেমগুলির একটি পরিসীমা অফার করে। এটি একটি সামাজিকভাবে পুরস্কৃত প্ল্যাটফর্ম যা আপনাকে মজা করতে এবং নগদ জয়ের সুযোগ করে দেয়। 
 

Play hulam on dream Island website and become a big winner, make dreams come true bsm
Author
Kolkata, First Published Aug 22, 2022, 8:51 AM IST

এটি এমনই একটি প্ল্যাটফর্ম যেখানেও প্রচুর মানুষ অনায়াসে যোগ করলেও জয় পাওয়ার সুযোগ রয়েছে। পাশাপাশি এখানে তাদের ভাগ্যের পরিবর্তনও হতে পারে। এটি মজা  করার একটি প্ল্যাটফর্ম। সেখানে অর্থ জয়ের প্রবল ও নিখুঁত একটি সম্ভাবনা রয়েছে। 
 
সুমন্ত কুমার, ভারতীয় প্রবাসী, যখন তিনি ড্রিম আইল্যান্ডের ওয়েবসাইটে এসেছিলেন। সেই দিনটি তাঁকে রীতিমত অবাক করেছিল। তিনি তাত্ক্ষণিকভাবে মুগ্ধ হয়েছিলেন এবং আরও জানতে চেয়েছিলেন। অনলাইন গেমগুলির প্রতি তার ভালবাসা ছিল আগে থেকেই। কিন্তু এটি একটি সুযোগ নিতে অনুপ্রাণিত করেছিল এবং তিনি ড্রিম আইল্যান্ডের ওয়েবসাইটে হুলম খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন।
 
এই সিদ্ধান্তটি তার জীবন বদল দিয়েছিল। এই দিনটিতে ভাগ্যদেবতা সহায় হয়েছিল। একটি মজার খেলা খেলে, সুমন্ত কুমার ঘরে নিয়ে গিয়েছিলেন ১২০.০০০ ধিরাম বা আরবিয় মুদ্রা! তিনি অবিলম্বে তাঁর পরিবারের সঙ্গে সেই খবর শেয়ার করেন, কিন্তু পরিবারের সদস্যরা তাদের ভাগ্য এবং সৌভাগ্যকে বিশ্বাস করতে পারছিল না। তিনিই একমাত্র নন যিনি ড্রিম আইল্যান্ডের সুযোগ নিয়েছিলেন এবং একজন বড় বিজয়ী হয়েছিলেন।
 
আরেক ভাগ্যবান বিজয়ী যিনি ভাগ্য পরিবর্তন করেছেন তিনি হলেন বাংলাদেশের আলা উদ্দিন। তিনি বিদেশ সফর থেকে আবুধাবিতে ফিরে আসছিলেন যখন তিনি ড্রিম আইল্যান্ড এয়ারপোর্ট স্টোর দেখেন এবং অবিলম্বে কৌতূহলী হয়ে ওঠেন। তিনি প্ল্যাটফর্ম সম্পর্কে শুনে মনে রেখেছিলেন এবং একটি স্ক্র্যাচ কার্ড কেনার সিদ্ধান্ত নিয়েছিলেন, যা তার জীবনের সেরা সিদ্ধান্ত হিসাবে পরিণত হয়েছিল। তিনি ১০০,০০০ ধিরাম- এর বিশাল জয় পেয়েছিলেন। এই খেলা খেলে, তার আজীবন স্বপ্ন বাস্তবায়নের কাছাকাছি এসেছিলেন।
 
ড্রিম আইল্যান্ড হল এই অঞ্চলের প্রথম অনলাইন, সহজে ব্যবহারযোগ্য এবং সুরক্ষিত প্ল্যাটফর্ম যা মজাদার এবং উত্তেজনাপূর্ণ অর্থ-জয়ী গেমগুলির একটি পরিসীমা অফার করে। এটি একটি সামাজিকভাবে পুরস্কৃত প্ল্যাটফর্ম যা আপনাকে মজা করতে এবং নগদ জয়ের সুযোগ পেতে দেয়। আশ্চর্যের কিছু নেই যে তারা এত অল্প সময়ের মধ্যে সংযুক্ত আরব আমিরশাহী জুড়ে উত্সাহী খেলোয়াড়দের একটি সম্প্রদায় তৈরি করতে সক্ষম হয়েছে। 
Play hulam on dream Island website and become a big winner, make dreams come true bsm

ড্রিম আইল্যান্ড তাদের প্রথম স্ক্র্যাচ কার্ড স্টোর ১ জুন, ২০২২-এ খোলে । যা অনেকের জীবনে বিশেষ পরিবর্তন আনে। বদল দেয় ভাগ্য়। অনলাইন এবং অফলাইন গেমগুলির একটি সম্পূর্ণ নেটওয়ার্ক অফার করে, ড্রিম আইল্যান্ড তার একজাতীয় স্টোরগুলির সাথে একটি সুযোগের বিশ্ব খুলেছে যেগুলি AED 1 মিলিয়ন জ্যাকপট পর্যন্ত মূল্যের থিমযুক্ত কার্ডগুলি স্ক্র্যাচ-এন্ড-জিতের জন্য সম্পূর্ণরূপে উত্সর্গীকৃত৷
 
তারা কেবল সুবিধাজনক স্থানেই অবস্থিত নয় যেগুলি গ্রাহকদের জন্য মিস করা কঠিন — অ্যারাইভালস হল এবং স্কাইপার্ক প্লাজা, আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে — প্ল্যাটফর্মটি ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমেও অ্যাক্সেসযোগ্য। ব্যবহারকারীরা ভার্চুয়াল স্ক্র্যাচ কার্ড, লাইভ ফুটবল প্রেডিকশন, দ্বি-সাপ্তাহিক ড্র, ইনস্ট্যান্ট ড্র এবং নতুন জ্যাকপট গেমগুলি থেকে গেমের বিভিন্ন বিভাগ থেকে বেছে নিতে পারেন।
 
আরও আকর্ষক বিষয় হল যে ড্রিম আইল্যান্ড এখন সংযুক্ত আরব আমিরশাহীর আশেপাশের সমস্ত MBME কিয়স্কে চালু হয়েছে, যেখানে ব্যবহারকারীরা কিয়স্ক পরিষেবা, নগদ বা কার্ড ব্যবহার করে তাদের অ্যাকাউন্ট রিচার্জ করতে সক্ষম হবেন। এমবিএমই বিকল্পের সাহায্যে, যে ব্যবহারকারীদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট নেই বা তাদের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করতে চান না তারা এখন এই চার্জিং বিকল্প সুবিধেও পেতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল সংস্থার প্ল্যাটফর্মে আপনার নিকটতম কিয়স্ক চেক করুন এবং আপনার বিজয়ী যাত্রা শুরু করুন।
 
তাহলে, আপনি কি ড্রিম আইল্যান্ডের পরবর্তী বিজয়ী হবেন? তাড়াতাড়ি করুন এবং নাম নথিভুক্ত করুন। আপনার হারানোর কিছু নেই এবং পাওয়ার সব ব্যবস্থাই রয়েছে এখনে। মজা করুন, বড় অঙ্কের টাকা জিতুন এবং আপনার ভাগ্য পরিবর্তন করুন!

Follow Us:
Download App:
  • android
  • ios