বাম্পার অফার নিয়ে ইতিমধ্যেই  হাজির হয়েছে অ্যামাজন। বাঙালির বারো মাসে তোরো পার্বন। একের পর এক অনুষ্ঠান লেগেই আছে। গ্রাহকদের কথা মাথা রেখেই  অ্যামাজন নিয়ে এসেছিল অ্যামাজন প্রাইম ডে সেল ২০২০। এই সেলে  অত্যাধিক কম দামে প্রয়োজনীয় জিনিস পেয়েছেন গ্রাহকরা। মাত্র ২ দিনের প্রাইম ডে সেলের চূড়ান্ত সাফল্যের পরই গ্রাহকদের জন্য নয়া চমক নিয়ে ফের হাজির অ্যামাজন।গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে হাজির অ্যামাজন। অত্যাধিক কম দামে গ্রাহকেরা নিজেদের প্রয়োজনীয় যিনি পেয়ে যাবেন এই সেলে। 

আরও পড়ুন-শুরু হচ্ছে পোকো এম টু প্রো এর ফ্ল্যাশ সেল, জেনে নিন অফার-সহ এর ফিচারগুলি...


অ্যামাজন প্রাইম ডে সেলের পর এই সেলের নাম দেওয়া হয়েছে অ্যামাজন ফ্রিডম ডে সেল। আগামী ৮ আগস্ট থেকে এই সেল শুরু হয়েছে এবং আগামী ১১ আগস্ট পর্যন্ত চলবে এই সেল ।  আর মাত্র হাতে একদিন। এই সেলে গ্রাহকদের জন্য থাকবে একাধিক চমক। যারা যারা এখনও কেনাকাটার প্ল্যান করেননি তারা আর দেরি না করে এখনই একটা লিস্ট বানিয়ে ফেলুন। এই আকর্ষণীয় সুযোগ কোনওমতেই যেন হাতছাড়া না নয়। কোন কোন প্রোডাক্টের উপর  থাকবে সেই বাম্পার অফার জেনে নিন বিশদে।

 

 

ফ্রিডম ডে সেল ২০২০  চলাকালীন বেশ কিছু  জিনিসের উপরই আর্কষণীয় অফার থাকবে। স্মার্ট ফোন, ইলেকট্রনিকস জিনিস, থেকে প্রয়োজনীয় জিনিসপত্র সবকিছুই পাওয়া যাবে অত্যন্ত কম দামে। 

পাশাপাশি একাধিক ব্র্যান্ডেড জিনিসপত্র পাওয়া যাবে আর্কষণীয় দামে। শুধু এই জিনিসেই নয়, এই সেল চলাকালীন গ্রাহকেরা পেয়ে যাবেন আরও একাধিক সুবিধা। 

নো কস্ট  ইএমআই সুবিধার সঙ্গে এসবিআই-এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে গ্রাহকেরা পাবেন অতিরিক্ত ১০ শতাংশ  ছাড়।  

হেডফোনের উপরে ৭০ শতাংশ বিশেষ ছাড়ও থাকছে  এই ফ্রিডম সেল। এছাড়া ক্যামেরার জিনিসপত্রের উপরেও থাকছে বিশেষ ছাড়া। স্পিকার, হোম থিয়েটার, ল্যাপটপ, প্রিন্টার, স্মার্ট ওয়াচ ও অত্যাধুনিক গেমের সরঞ্জামের উপর থাকবে আকর্ষণীয় ছাড়। 

ঘরের আসবাবপত্রের জিনিস থেকে কম্পিউটারের গ্যাজেটের উপরও থাকছে দুর্দান্ত অফার।

সবথেকে বড় বিষয় হল, এছাড়াও এই সেলে আমাজন প্রাইম গ্রাহকেরাও পাবেন একগুচ্ছ একাধিক সুবিধা। গ্রাহকেরা পেমেন্ট করার জন্য একাধিক সুবিধাও পাবেন গ্রাহকেরা। মহাসঙ্কট পরিস্থিতিতেও গ্রাহকেরা যাতে এই ফ্রিডম ডে সেলের সুবিধা নিতে পারে তার জন্যই এই সেল আনা হয়েছে ।